মে ২০, ২০২৪

গাজীপুরের টঙ্গীতে আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ড্রামট্রাকের সংঘর্ষে ট্রাকের পাশে দাঁড়িয়ে থাকা নবীন নামে এক অটোরিকশাচালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুইজন। রোববার রাত ১১টায় ঢাকা-জয়দেবপুর রেলসড়কের মধুমিতা রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে রাত পৌনে ১টা পর্যন্ত ঢাকার সঙ্গে আপলাইনে রেল চলাচল বন্ধ ছিল। পরে রেকার দিয়ে ক্ষতিগ্রস্ত ট্রাকটি সরিয়ে নিলে রেল চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয়রা জানায়, রেললাইনের পাশে সিটি করপোরেশনের একটি ময়লার ট্রাক ও বালুর ট্রাক পার্ক করা ছিল। রাত ১১টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি মধুমিতা রেলক্রসিং পার হচ্ছিল। এ সময় ট্রেনের ইঞ্জিনের সঙ্গে দাঁড়িয়ে থাকা ময়লার ট্রাকের ধাক্কা লাগে। এতে ট্রাকটি দুমড়ে মুচড়ে যায়। সেসময় ড্রামট্রাকের পাশে দাঁড়িয়ে থাকা একটি একটি অটোরিকশা চাপা পড়ে। নবীন ছিলেন সেই রিকশার চালক আর গুরুতর আহত দু’জন ছিলেন সেটির যাত্রী। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ছোটন শর্মা জানান, ট্রেন ও ট্রা‌কের সংঘ‌র্ষে অটোরিকশাচালক নবীনসহ ৩ জন আহত হয়। পরে হাসপাতা‌লে নেওয়ার পর চিকিৎসক নবীনকে মৃত ঘোষণা করেন। রাত পৌনে ১টার‌ দি‌কে রেল চলাচল স্বাভাবিক হয়।

 

 

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *