মে ১৯, ২০২৪

বলিউড বাদশা শাহরুখের ‘জাওয়ান’ মুক্তি পাবে আর একদিন পরেই। ‘পাঠান’ মুক্তির ৯ মাসের মাথায় আবারও বড়পর্দায় আসছেন কিং খান। ট্রেলার মুক্তির পর থেকেই এই ‘জাওয়ান’ নিয়ে হৈচৈ শুরু শাহরুখ ভক্তদের। তবে বলিউড বাদশাহ কিন্তু সিনেমাটি নিয়ে একটু টেনশনেই আছেন! আর তাইতো সুযোগ পেলেই পৌঁছে যাচ্ছেন বিভিন্ন তীর্থস্থানে। এবার দর্শন করলেন তিরুপতি বালাজির মন্দির।

তবে এবার একা নন, শাহরুখের সঙ্গে ছিলেন মেয়ে সুহানা খানও। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকালে মন্দিরে গিয়ে পূজা দিলেন শাহরুখ ও সুহানা। সঙ্গে ছিলেন অভিনেত্রী নয়নতারাও। মন্দিরে ধুতি পরে পূজা দিয়েছেন শাহরুখ। পূজা দেওয়ার পর মন্দিরের বাইরে ভক্তদের উদ্দেশে ছুড়ে দিলেন উড়ন্ত চুমু, জোর হাতে জানালেন শুভেচ্ছাও।

প্রায় ৪০ মিনিট কাটালেন মন্দিরের ভিতরে। অভিনেতার এ ঘনঘন মন্দির দর্শন অনেকে অবশ্য সিনেমার প্রচারের অংশ হিসেবেই দেখছেন। তবে দর্শকের একাংশের প্রশ্ন মুসলমান হয়ে তিরুপতি দর্শন করলেন কীভাবে? নেটপাড়া শাহরুখের তিরুপতি দর্শন নিয়ে দুভাগে বিভক্ত হয়ে গেছে। কেউ লিখেছেন, ‘মুসলিমদের প্রবেশের অধিকার আছে এ মন্দিরে।’

গত ৩০শে অগস্ট ভোরে বৈষ্ণদেবীর কাছে ছুটে গিয়েছিলেন তারকা, আর সোমবার প্রায় মধ্যরাতে তিরুপতিতে হাজির বলিউডের কিং খান। সোমবার রাতে সাদা রঙা টি-শার্ট আর ঘন নীল হুডিতে দেখা মিলল শাহরুখের। তবে মুখ ঢাকলেন না নায়ক।

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই তিরুপতিতে হাজির শাহরুখের ঝলক ভাইরাল। ভক্তরা প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন তাঁদের প্রিয় কিং খানকে। শুধু মুখে বলাই নয়, বাস্তবেই সর্বধর্ম সমন্বয়ের আদর্শে বিশ্বাসী শাহরুখ, তার প্রমাণ দিচ্ছেন দাবি ভক্তদের। কথিত, বিশ্বের সবচেয়ে ধনী দেবতা হলেন তিরুপতি বালাজি। সব ভাষার মানুষ এই মন্দিরে হাজির হলেও তামিল-তেলেগুভাষীদের আধিক্য দেখা যায় তিরুপতিতে। কেরিয়ারের প্রথম প্যান ইন্ডিয়া ছবি মুক্তির আগে শাহরুখের তিরুপতি বালাজি দর্শন তাই ‘স্মার্ট মুভ’ এমনটাও বলছেন নিন্দকরা। দক্ষিণের মার্কেটে রজনীকান্ত, প্রভাসদের কড়া টক্কর দিতে তৈরি শাহরুখ তা বলাই যায়।

‘পাঠান’ মুক্তির আগে মিডিয়ার মুখোমুখি হননি শাহরুখ। যদিও গত বুধবার চেন্নাইতে ‘জওয়ান’-এর গ্র্যান্ড অডিও রিলিজ এবং প্রি-রিলিজ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। এরপর দুবাইতে পৌঁছান তারকা, ৩১শে অগস্ট বুর্জ খালিফায় প্রদর্শিত হয় ‘জওয়ান’-এর ট্রেলার।

বিশেষজ্ঞদের আশা, বছরের শুরুতে মুক্তি পাওয়া পাঠানের মতো বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করবে জওয়ান। আশা করা যাচ্ছে, বিশ্বব্যাপী ১০০ কোটি প্লাস ওপেনিং দেবে জওয়ান। গদর ২-এর বিজয়রথ থামাতে পারেন একমাত্র শাহরুখ, মনে করছেন তাঁর ভক্তরা। জওয়ান ছবিতে বাবা-ছেলে, একইসঙ্গে দুই ভূমিকাতেই দেখা মিলবে বাদশার।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *