মে ১৯, ২০২৪

রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেছেন, নির্বাচিত জনপ্রতিনিধিদের মূল কাজ জনগণের কল্যাণে কাজ করা। এজন্য জনগণের আস্থা ও বিশ্বাস অর্জন করতে হবে। জনগণের আস্থা অর্জনে নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে।

তিন দিনের সফরের প্রথম দিন বুধবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নিজ জন্মভূমি কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইনে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণিপেশার বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

রাষ্ট্রপতি আবদুল হামিদ হাওরের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বলেন, শুধু উন্নয়ন প্রকল্প গ্রহণ ও বাস্তবায়ন করলেই হবে না, জনগণ যেন উন্নয়নের সুফল পায় তা নিশ্চিত করতে হবে।

মতবিনিময় সভায় কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন ও কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহম্মদ তৌফিক, কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখসহ সামরিক ও বেসামরিক ঊর্ধ্বতন কর্মকর্তারা সেখানে উপস্থিত ছিলেন।

এর আগে তিন দিনের সফরে ঢাকা থেকে বিমানবাহিনীর হেলিকপ্টারে করে বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় মিঠামইন উপজেলা সদরের হেলিপ্যাডে পৌঁছান রাষ্ট্রপতি আবদুল হামিদ। পরে বিকেল সোয়া ৩টায় জেলা পরিষদের নতুন ডাকবাংলোতে গার্ড অব অনার গ্রহণ করেন তিনি।

রাষ্ট্রপতি আবদুল হামিদ ১৬ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৩টায় মিঠামইন থেকে ইটনা উপজেলার উদ্দেশ্যে যাত্রা করবেন। বিকেল ৪টায় ইটনায় অডিটোরিয়াম ভবনে তিনি স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। মতবিনিময় সভা শেষে সন্ধ্যা সাড়ে ৬টায় ইটনা থেকে অষ্টগ্রামের উদ্দেশ্যে রওনা হবেন রাষ্ট্রপতি।

সন্ধ্যা ৭টায় অষ্টগ্রামে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়াম ভবনে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। মতবিনিময় সভা শেষে নিজ বাড়ি মিঠামইনের কামালপুরে যাবেন এবং সেখানে নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন।

১৭ ফেব্রুয়ারি দুপুর ১২টায় মিঠামইনে নির্মাণাধীন ক্যান্টনমেন্ট পরিদর্শন করবেন রাষ্ট্রপতি। এরপর তিনি বিকেল পৌনে ৩টায় মিঠামইন বাসভবনে গার্ড অব অনার গ্রহণ করবেন। বিকেল ৩টায় বাসভবন থেকে হেলিপ্যাডের উদ্দেশ্যে রওনা হবেন রাষ্ট্রপতি। পরে বিকেল ৩টা ১০মিনিটে হেলিপ্যাড থেকে তিনি ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন। বিকেল ৩টা ৫০ মিনিটে তেজগাঁও হেলিপ্যাডে পৌঁছার পর সেখান থেকে বঙ্গভবনের উদ্দেশ্যে রওনা হবেন। বিকেল ৪টা ১০ মিনিটে বঙ্গভবনে পৌঁছার কথা রয়েছে রাষ্ট্রপতির।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *