মে ১৯, ২০২৪

এক ম্যাচে খারাপ পারফরম্যান্সের পর আবারও স্বরূপে ফিরলেন সাকিব আল হাসান। ব্যাটে-বলে ছন্দ খুঁজে পেয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। যদিও তার পারফরম্যান্সে জিততে পারল না মন্ট্রিয়েল টাইগার্স।

ব্রাম্পটন উলভসের বিপক্ষে ১৫ রানে হেরেছে মন্ট্রিয়েল। চার ম্যাচে সাকিবদের এটি প্রথম হার। পয়েন্ট তালিকায় দুইয়ে আছে দলটি। টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে ১৯.৫ ওভারে ১৪৩ রান তোলে ব্রাম্পটন।

কলিন ডি গ্র্যান্ডহোমের ৪০ বলে ৫৬, উসমান খানের ২১ বলে ৩৩ ও মার্ক চাপম্যানের ২২ বলে ২১ রানের ইনিংসে এই সংগ্রহ করে দলটি। চার ওভারে ২৫ রান দিয়ে এক উইকেট নেন সাকিব। এ ছাড়া ২১ রানে চার উইকেট নেন কার্লোস ব্র্যাথওয়েট এবং ২১ রানে চার উইকেট নেন সংযুক্ত আরব আমিরাতের বাঁহাতি স্পিনার আয়ান আফজাল খান।

লক্ষ্য তাড়া করতে নেমে সুবিধা করতে পারেনি সাকিবের দল। ১৯.১ ওভারে ১২৮ রানে অলআউট হয় দলটি। চারটি চার ও একটি ছক্কায় দলটির হয়ে ২১ বলে ২৮ রানের ঝড়ো ইনিংস খেলেন সাকিব। দিপেন্দর সিংও ২৮ রান করেন। তবে তিনি খেলেন ২৪ বল।

রান তাড়ার মিশনে নেমে মন্ট্রিয়েল দুই ওপেনার ক্রিস লিন ও মুহাম্মদ ওয়াসিমকে ৩২ রানের মধ্যেই হারায়। দ্বিতীয় ওভারে উইকেটে গিয়েই সাকিব টানা তিন বলে বাউন্ডারি মারেন কানাডার বাঁহাতি স্পিনার শাহিদ আহমাদজাইকে। পরে আরেকটি বাউন্ডারি মারেন লোগান ফন পিকের ওভারে। এরপর আহমাদজাইয়ের এক ওভারে ছক্কা হাঁকান তিনি। যদিও শেষ পর্যন্ত ম্যাচটি হেরে যায় সাকিবের দল।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *