মে ১৯, ২০২৪

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি বর্তমান শোবিজ অঙ্গনে সরব না-থাকলেও রাজনীতির মাঠে সরব। আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবেন এই নায়িকা। প্রার্থিতা ফিরে পেয়ে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন তিনি।

উল্লেখ্য রিটার্নিং কর্মকর্তার যাচাই-বাছাইয়ের পর মাহির মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়। এরপর নির্বাচন কমিশনে আপিল করেন মাহি। আপিল শুনানিতে প্রার্থিতা ফিরে পেয়েছেন তিনি। এরপরই মূলত মাহি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিস্থলে গিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। বিষয়টি মাহি তার সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন।

এ প্রসঙ্গে মাহি ফেসবুক স্ট্যাটাসে বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ এবং মোনাজাত করে আমার নির্বাচনী কার্যক্রম শুরু করলাম। সবার কাছে দোয়া চাই- আমি যেন আগামী ৭ জানুয়ারি নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে আমার নির্বাচনী এলাকার জনগণের সেবা করতে পারি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন মাহি। তিনি এর আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন। তবে দল মাহিকে মনোনয়ন দেয়নি। এরপর তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *