মে ২০, ২০২৪

আচরণবিধি লঙ্ঘনের দায়ে অভিযুক্ত রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি নির্বাচনি অনুসন্ধান কমিটির কাছে সশরীরে উপস্থিত হয়ে ক্ষমা চেয়েছেন। আজ রোববার (১৭ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে আইনজীবীকে সাথে নিয়ে অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও রাজশাহীর যুগ্ম জেলা ও দায়রা জজ আবু সাইদের এজলাসে হাজির হয়ে এই আবেদন জানান মাহি।

মাহি বলেন, ‘প্রথমবারের মতো আমি নির্বাচনে অংশগ্রহণ করছি। আমার ভুল হয়েছে। আমাকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার জন্য আদালতকে অনুরোধ করেছি। আদালত আমাকে কঠোরভাবে সতর্ক করেছে, যাতে পরে এমন না হয়। আমি ইনশাআল্লাহ এটা পালন করবো। নেক্সট টাইম যাতে এমন না হয় সে বিষয়ে আমি খেয়াল রাখবো। আদালতকে ঘটনার ব্যাখ্যা দিয়ে বিষয়টি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখতে অনুরোধ জানিয়েছি। ’

তিনি কোন প্রতীকে নির্বাচনে লড়বেন— সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, পছন্দের প্রতীক এখনো বলতে চাই না। আগামীকাল প্রতীক বরাদ্দ হবে। কালই ঠিক হবে আমি কোন প্রতীকটা পাচ্ছি। এর পরেই প্রচার। প্রচার তো সেই রকমভাবেই করতে হবে। বড় বড় দুটো উপজেলা। মাঠপর্যায়ে আমার অবস্থান খুব ভালো। আপনারা খোঁজ নিলেই জানতে পারবেন। বাকিটা আল্লাহ ভরসা।

এর আগে শুক্রবার নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান যুগ্ম জেলা ও দায়রা জজ আবু সাইদ স্বতন্ত্র প্রার্থী মাহিয়া মাহিকে কারণ দর্শানোর নোটিশ পাঠান। নির্বাচনি আচরণবিধি ভঙ্গ করে মাহিয়া মাহি গোদাগাড়ী উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নের একাধিক গ্রামে প্রচার চালানোয় নির্বাচনি অনুসন্ধান কমিটি মাহিকে রোববার সশরীরে উপস্থিত হয়ে ব্যাখ্যা দেওয়ার নির্দেশ দিয়েছিলেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *