মে ১৫, ২০২৪

বিজ প্রতিবেদক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবার অত্যন্ত ক্রীড়াপ্রেমী। সেই পরিবারের কনিষ্ঠ সন্তান শহীদ শেখ রাসেলের জন্মদিনটি মঙ্গলবার (১৮ অক্টোবর) দেশের ক্রীড়াঙ্গন যথাযথ মর্যাদায় পালন করেছে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এ দিন উপলক্ষে নানা কর্মসূচি গ্রহণ করে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন কমলাপুর স্টেডিয়ামে একটি নারী দলের প্রীতি ম্যাচ আয়োজন করেছে। শুটিং ফেডারেশনও এই দিনে টুর্নামেন্ট আয়োজন করেছে৷

শেখ রাসেল দিবসে আয়োজিত উন্মুক্ত কুস্তিতে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। মঙ্গলবার শহীদ নুর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনব্যাপী টুর্নামেন্টে পুরুষ এবং মেয়েদের বিভাগে নয়টি করে স্বর্ণ ও একটি করে রুপাসহ ২০টি পদক জিতে সেরা হয় তারা। রানার্সআপ পুলিশ পুরুষ বিভাগে একটি করে স্বর্ণ ও রুপা ও চারটি ব্রোঞ্জ এবং মেয়েদের বিভাগে একটি করে স্বর্ণ ও রুপা ও ছয়টি ব্রোঞ্জ জেতে।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু। এ সময় আনসারের সহকারী পরিচালক রায়হান ফকির ও কুস্তি ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান উপস্থিত ছিলেন। পুরুষ ও মেয়েদের দুই বিভাগে ১০টি করে ইভেন্টে অংশ নেন কুস্তিগীররা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *