মে ১৭, ২০২৪

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তারের মধ্যে বৈরিতার কথা কার না জানা।

এরপর থেকে বিভিন্ন অনুষ্ঠানে, সাক্ষাৎকারে একে অপরকে নিয়ে নেতিবাচক মন্তব্য করতে দেখা যায় দুজনকেই। কেউ কাউকে ছাড় দেননা। বলতে গেলে জায়েদ-নিপুণের ভেতর দা-কুমড়া সম্পর্ক।

এরই মাঝে শোনা গেল, একই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন জায়েদ ও নিপুণ।

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে নির্মিত ‘অপারেশন জ্যাকপট’ সিনেমায় দেখা যাবে এই দুই অভিনয়শিল্পীকে। এমনটাই জানিয়েছেন অপারেশন জ্যাকপটের প্রযোজনা প্রতিষ্ঠান অন্তর শোবিজের স্বপন চৌধুরী। তবে পর্দায় একসঙ্গে তাদের দেখা যাবে কি না, তা নিশ্চিত হওয়া যায়নি।

স্বপন চৌধুরী জানান, এই সিনেমায় একজন শিক্ষিকার ভূমিকায় দেখা যাবে নিপুণ আক্তারকে। তবে জায়েদ খান কোন চরিত্রে অভিনয় করবেন, তা জানাননি স্বপন। তার চরিত্রটি চমক হিসেবেই রাখতে চান তারা।

বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের সময় নৌ-সেক্টরে পরিচালিত সফলতম গেরিলা অপারেশনের কাহিনি নিয়ে তৈরি হচ্ছে ‘অপারেশন জ্যাকপট’। অপারেশন জ্যাকপট নামের অভিযানে চট্টগ্রাম ও মোংলা সমুদ্রবন্দর, চাঁদপুর ও নারায়ণগঞ্জে একযোগে গেরিলা অপারেশন চালানো হয়েছিল। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করবেন বাংলাদেশের দেলোয়ার জাহান ঝন্টু ও ভারতের রাজিব বিশ্বাস।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *