মে ১৭, ২০২৪

বলিউড অভিনেত্রী ঈশা কোপিকর এবং টিমি নারাংয়ের বিচ্ছেদ হয়েছে। এই জুটি বিয়ে করেন ১৪ বছর আগে। ৯ বছর বয়সি মেয়ে রিয়ানাকে নিয়ে স্বামীর ঘর ছেড়ে গেছেন ঈশা। গত মাসেই তাদের বিচ্ছেদ চূড়ান্ত হয়েছে। টিমি নারাংয়ের বাড়ি ছেড়ে ঈশা ইতোমধ্যেই নিজের মেয়েকে নিয়ে পৃথক থাকতে শুরু করেছেন।

বুধবার ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া বিচ্ছেদের খবরটি নিশ্চিত করেছে।

তবে বিচ্ছেদ নিয়ে ঈশা কিংবা টিমির কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে একটি সূত্র জানিয়েছে, ‘সামঞ্জস্যতার সমস্যার কারণে তারা আলাদা হয়ে গেছে। এই দম্পতি বিয়ে টিকিয়ে রাখার জন্য সর্বাত্মক চেষ্টা করেছিল কিন্তু সেটা সফল হয়নি।’

টাইমস অব ইন্ডিয়ার পক্ষ থেকে যোগাযোগ করা হলে, ইশা একটি টেক্সট বার্তার মাধ্যমে বলেন, ‘আমার কিছু বলার নেই। আমার ব্যক্তিগত গোপনীয়তা প্রয়োজন, আশা করব বিষয়টা সবই মনে রাখবেন।’ তবে টিমির মন্তব্য জানতে পারেনি ভারতীয় গণমাধ্যম।

বিয়ের আগে ঈশা ও টিমি তিন বছর প্রেম করেন, ২০০৯ সালে বিয়ের পিঁড়িতে বসেন এই যুগল। প্রেমিক টিমি নারাংয়ের সঙ্গে নতুন জীবন শুরু করেন।

মডেলিং দিয়ে বিনোদন দুনিয়ায় পা রাখেন ঈশা। ১৯৯৭ সালে তেলেগু সিনেমা ‘ডাব্লিউ বাই ভি. ভারা প্রসাদ’ দিয়ে সিনেমায় অভিষেক হয় তার। এরপরের বছরই দেখা যায় হিন্দি সিনেমা ‘এক থা দিল, এক থি ধড়কন’-এ।

দীর্ঘ ক্যারিয়ারে হিন্দি, তেলেগু, কন্নড়, মারাঠি সিনেমায় অভিনয় করেছেন ঈশা। বর্তমানে হিন্দি সিনেমাতে একেবারেই দেখা যায় না ইশা কোপিকরকে। তিনি বর্তমানে দক্ষিণি ভাষার বেশ কিছু ছবিতে অভিনয় করছেন বলে জানা যায়।

 

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *