মে ১৯, ২০২৪

দেশের প্রকৌশল খাতে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ইফাদ অটোজ লিমিটেডের নতুন মহাব্যবস্থাপক ও গ্রুপ হেড অব অডিট এন্ড কমপ্লায়েন্স হিসেবে নিয়োগ পেয়েছেন মাসুদুল হক এফসিএস। গত ১লা জুন থেকে যোগদান করেন মাসুদুল হক।

কোম্পানি সূত্রে জানা গেছে।

মাসুদুল হক (এমবিএ, এলএলবি, এফসিএস, জিআরসিপি, জিআরসিএ) কর্পোরেট গভর্নেন্স, অভ্যন্তরীণ নিয়ন্ত্রণ এবং ঝুঁকি ব্যবস্থাপনার ক্ষেত্রে ১৪ বছরেরও বেশি বিশেষ কাজের অভিজ্ঞতা সম্পন্ন একজন পেশাদার।

তিনি অভ্যন্তরীণ নিরীক্ষা প্রধান হিসাবে ইফাদ অটোজ লিমিটেডের নতুন মহাব্যবস্থাপক এবং অভ্যন্তরীণ অডিটের প্রধান হিসাবে দায়িত্ব পালন করবেন।

মাসুদুল হক ২০২১ সালে OCEG, USA থেকে ঝুঁকি ব্যবস্থাপনা ও কমপ্লায়েন্স অডিটর এবং আইসিএসবি থেকে চার্টার্ড সেক্রেটারি হিসাবে যোগ্যতা অর্জন করেন ২০১৪ সালে। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ, এমবিএ এবং জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি সম্পন্ন করেন।

ইফাদ অটোজ লিমিটেডে যোগদানের আগে তিনি অনেক নেতৃস্থানীয় এবং বহুজাতিক কোম্পানিতে নেতৃত্ব দিয়েছিলেন। DECATHLON-এর কান্ট্রি কমপ্লায়েন্স অফিসার হিসাবে এবং রানার গ্রুপে প্রধান অভ্যন্তরীণ অডিটর/নিরীক্ষক প্রধান হিসাবে কাজ করেছেন ও আমবার গ্রুপের হেড অফ গ্রুপ ইন্টারনাল অডিট এন্ড কমপ্লায়েন্স এবং কোটস বাংলাদেশের লিড অডিটর হিসাবে নিযুক্ত ছিলেন।

তিনি বাংলাদেশ চ্যাপ্টার অপ ইন্টারনাল অডিট ইন্সটিটিউট, ইনকাম ট্যাক্স প্র্যাকটিশনার (আইটিপি), এনবিআরের ভ্যাট/মুশক এজেন্ট, ওপেন কমপ্লায়েন্স অ্যান্ড এথিক্স গ্রুপ (ওসিইজি) মার্কিন যুক্তরাষ্ট্রের সদস্য।

বর্তমানে তিনি কর্পোরেট গভর্নেন্স এক্সিলেন্স অ্যাওয়ার্ডের জন্য আইসিএসবি ন্যাশনাল অ্যাওয়ার্ড ও আইসিএসবি’র অধীনে ঢাকা আঞ্চলিক অধ্যায়ের (ডিআরসি) রিভিউ কমিটির সদস্য এবং ইনস্টিটিউট অফ ইন্টারনাল অডিটরস, আইআইএ বাংলাদেশের সিপিই সাব কমিটির সদস্য হিসাবে কাজ করছেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *