জুন ১, ২০২৪

সম্প্রতি ‘কফি উইথ করণ’ শোতে এসেছিলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর ও আলিয়া ভাট। সেখানে স্বামী ও সন্তান নিয়ে নানা কথা বলেছেন আলিয়া। প্রথমবার তিনি কোনো শোতে এসে রণবীর এবং রাহাকে নিয়ে এত কথা বললেন। আলিয়া তার বিবাহিত জীবন নিয়েও কথা বলেছেন।

এমনিতেই করণ জোহরের জনপ্রিয় শোতে কাছে মনের কথা উজাড় করে দেন বলিউড তারকারা। যার জন্য মাঝেমধ্যে অবশ্য বিপাকেও পড়তে হয়েছে অনেক তারকাদের। সম্প্রতি ‘কফি উইথ করণ’ শোতে এসেছিলেন বলিউডের দুই অভিনেত্রী কারিনা কাপুর ও আলিয়া ভাট।

শোতে এসে বিভিন্নসময় রণবীরকে নিয়ে তৈরি হওয়া একাধিক বিতর্ক প্রসঙ্গে কথা বলেছেন আলিয়া।

অভিনেত্রী বলেন, আমাকে নিয়ে ঝুড়ি ঝুড়ি ভুল ধারণা আছে মানুষের মনে। অনেকে ভাবেন আমি বিবাহিত জীবনে সুখী নই। আমার আর রণবীরের দাম্পত্য সুখের নয়। কেউ বলেন, আমি অস্ত্রোপচার করে রোগা হয়েছি। কারও মনে হয়, আমি মুখে ফর্সা হওয়ার দ্রব্য লাগিয়েছি। কিন্তু বিশ্বাস করুন, আমি এগুলো একদম পাত্তাই দিই না।

এদিকে অ্যাপিসোডের এই বিশেষ ক্লিপটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে আলিয়াকে নিয়ে ট্রলে মজেছে নেটদুনিয়া।

এক ব্যক্তি বলেছেন, ‘আপনি সবকিছুই পাত্তা দেন। যা যা আপনি বলছেন যে, কিছু যায় আসে না, হলফ করে বলতে পারি সবকিছুতেই আপনার যায় আসে।’

শোতে আলিয়া বলেন, আমাকে নিয়ে ঝুড়ি ঝুড়ি ভুল ধারণা আছে মানুষের মনে। অনেকে ভাবেন আমি বিবাহিত জীবনে সুখী নই। আমার আর রণবীরের দাম্পত্য সুখের নয়। কেউ বলেন, আমি অস্ত্রোপচার করে রোগা হয়েছি। কারও মনে হয়, আমি মুখে ফর্সা হওয়ার দ্রব্য লাগিয়েছি। কিন্তু বিশ্বাস করুন, আমি এগুলো একদম পাত্তাই দিই না।

অ্যাপিসোডের এই বিশেষ ক্লিপটি ভাইরাল হয়েছে এবং তাকে ট্রলও করা হয়েছে। এক ব্যক্তি বলেছেন, ‘আপনি সবকিছুই পাত্তা দেন। যা যা আপনি বলছেন যে, কিছু যায় আসে না, হলফ করে বলতে পারি সব কিছুতেই আপনার যায় আসে।’

রণবীর কাপুর ‘টক্সিক’। বিষয়টি ভাইরাল হয়েছিল। আলিয়াকে ঠোঁটে লিপস্টিক লাগাতে দিতে চান না তিনি। এ কথা জানিয়ে একটি ভিডিও আলিয়া ছেড়েছিলেন সোশ্যাল মিডিয়াতে। তাতে রণবীরকে তুলাধোনা করেছিল নেটমহল। কিন্তু আলিয়া বলেছিলেন, রণবীর একেবারেই টক্সিক নন। তিনি ঠিক তার উল্টো।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *