মে ১৭, ২০২৪

এখন পর্যন্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মউসুমটা ভালোই কাটছে বিরাট কোহলির। ৫ ম্যাচের ৩টিতে হাফ সেঞ্চুরি হাঁকিয়ে এখনও পর্যন্ত তাঁর রান ২২০। যদিও নিজেদের শেষ ম্যাচে হারের স্বাদ পেয়েছে কোহলির ব্যাঙ্গালুর। তাই বৃহস্পতিবার মোহালিতে শিখর ধাওয়ানদের পঞ্জাব কিংসের বিরুদ্ধে জয়ের সরণিতে ফিরতে মরিয়া তাঁরা।

প্রথম তিন মৌসুম ব্যাঙ্গালুরুর হয়ে পাঁচ অথবা ছয় নম্বরে নামতেন কোহলি। তাই উপরের দিকে ব‌্যাট করার শর্তে কথা বলেছিলেন অন‌্য ফ্র‌্যাঞ্চাইজ়ির সঙ্গে। কিন্তু সেই ফ‌্র‌্যাঞ্চাইজ়ি তখন কোহলিকে নিতেই চায়নি।

পঞ্জাবের বিপক্ষে ম্যাচের আগে অবশ্য রবিন উথাপ্পাকে একট সাক্ষাতকার দিয়েছেন, যেখানে ভারতের সাবেক এই অধিনায়ক জানিয়েছেন, ‘প্রথম তিন বছর ওরা আমার প্রতি আস্থা রেখেছিল। এমনকি ওরা আমাকে রেখেও দেয়। আমার শুধু একটাই শর্ত ছিল যে, তিন নম্বরে ব‌্যাট করতে চাই। ভারতের হয়ে আমি তিন নম্বরে নামি, এখানেও যেন সেই সুযোগ পাই। সেই ব্যাপারে কথা বলেছিলাম সেই সময় কোচের দায়িত্বে থাকা রে জেনিংসের সঙ্গে। উনি আমার প্রস্তাবে সম্মতি দিয়েছিলেন।’

যদিও কোন ফ্র‌্যাঞ্চাইজ়ি দল তাঁকে নিতে চায়নি, সেটা প্রকাশ করেননি কোহলি। জবাবে কোহলি বলেন, ‘এই বিষয়ে কিছু বলব না। কিন্তু ২০১১ বিশ্বকাপের পরে ওরা আবার আমার সঙ্গে যোগাযোগ করে। আমি এই প্রস্তাব প্রত‌্যাখ্যান করি। জানিয়ে দিয়েছিলাম, কঠিন সময়ে যে ফ্র্যাঞ্চাইজ়ি দল আমার পাশে ছিল, তার সঙ্গেই আমি চিরকাল থাকব।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *