মে ১৭, ২০২৪

এবার প্রকাশ্যে আসেছে বলিউডের নতুন এক তারকা জুটির নাম। বেশ কয়েক বছর ধরে গুঞ্জন শোনা গেলেও এবার প্রকাশ্যে সম্পর্কের কথা জানালেন বলিউড অভিনেত্রী অদিতি রাও হায়দারি ও অভিনেতা সিদ্ধার্থ সূর্যনায়ারণ।

নতুন বছরে প্রথমবারের মতো নিজের ইনস্টাগ্রামে সিদ্ধার্থের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন ‘মার্ডার থ্রি’ খ্যাত অভিনেত্রী অদিতি।

‘মহাসমুদরম’ সিনেমায় কাজ করতে গিয়ে পরিচয় হয় অদিতি রাও হায়দারি ও সিদ্ধার্থের। সেখান থেকেই তাদের প্রেমের সূচনা।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, একসঙ্গে ছবি পোস্ট করে নিজেদের প্রেম করার বিষয়টি নিশ্চিত করেছেন এই জুটি।

অদিতি রাও হায়দারিকে সর্বশেষ অ্যামাজন প্রাইমের ‘জুবিলি’ সিরিজে দেখা গেছে। এ ছাড়া সঞ্জয় লীলা বানসালির ওয়েব সিরিজ ‘হীরামান্দি’তেও দেখা যাবে তাকে। এ বছর সিরিজটি নেটফ্লিক্সে মুক্তির কথা রয়েছে।

অভিনেতা সিদ্ধার্থকে বলিউড চেনে ‘রাঙ দে বাসান্তি’র করণ হিসাবে। পরবর্তীতে সেভাবে হিন্দি ছবিতে কাজ না করলেও তামিল ও তেলুগু ভাষার ছবিতে দাপটের সঙ্গে কাজ করে চলেছেন তিনি। তাকে সর্বশেষ দেখা গেছে তামিল সিনেমা ‘চিথা’তে।

শিশুদের বিরুদ্ধে যৌন হয়রানিকে কেন্দ্র করে তৈরি ‘চিথা’ ২০২৩ সালের ব্যবসা সফল সিনেমাগুলোর একটি। চলচ্চিত্রবোদ্ধারা সিদ্ধার্থের চিত্রনাট্য নির্বাচন ও অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছেন।

সিদ্ধার্থ বর্তমানে কাজ করছেন শশীকান্তের ‘টেস্ট’ ছবিতে। সিদ্ধার্থ ছাড়াও এই স্পোর্টস ড্রামার মূল চরিত্রে দেখা যাবে আর মাধবন, নয়নতারা ও মীরা জেসমিনকে। তাছাড়া ‘ইন্ডিয়ান টু’ নামে তার আরও একটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। শংকরের পরিচালনায় ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কমল হাসান। ছবিটি এ বছর সিনেমাহলে মুক্তি পেতে পারে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *