জুন ২৩, ২০২৪

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির শেয়ারে ক্রেতা থাকলেও বিক্রেতা শূন্য রয়েছে। মঙ্গলবার (৮ নভেম্বর) বেলা ১১টার দিকে কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে হল্টেড হয়ে যায়। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : শমরিতা হসপিটাল, চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স, মালেক স্পিনিং এবং এপেক্স ফুডস।

জানা গেছে, শমরিতা হসপিটালের শেয়ারের ক্লোজিং দর সোমবার ছিল ৮৩.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮৩.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯১.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৮.৩০ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর সোমবার ছিল ১৯.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২১.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২১.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৯০ টাকা বা ৯.৮৪ শতাংশ বেড়েছে।

মালেক স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর সোমবার ছিল ২৭.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৯.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩০.৪০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.৭০ টাকা বা ৯.৭৪ শতাংশ বেড়েছে।

এপেক্স ফুডসের শেয়ারের ক্লোজিং দর সোমবার ছিল ২১৮.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩৭.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩৭.৭০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১৯.১০ টাকা বা ৮.৭৩ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *