মে ২৩, ২০২৪

পুঁজিবাজারে তালিকাভুক্ত বিভিন্ন খাতের ২৫ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানিগুলোর সভায় সর্বশেষ প্রান্তিকের (জুলাই’২২-সেপ্টেম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

আর্থিক প্রতিবেদনে কোম্পানিগুলোর শেয়ার প্রতি আয় (ইপিএস) নিচে দেয়া হল-

বেক্সিমকো লিমিটেডের চলতি বছরে ৩.৮৩ , যা আগের বছরে ৪.১১।নাভানা ফার্মার চলতি বছরে ০.৯১ টাকা, আগের বছরে ০.৭৬ টাকা।

মেট্রো স্পিনিংয়ের চলতি বছরে ০.৫১ টাকা, আগের বছরে ০.৪০ টাকা। ম্যাকসন্স স্পিনিং মিলস ০.৭১ টাকা, আগের বছর ছিল ০.৭৫ টাকা। কোহিনূর কেমিক্যাল ২.৬৬ টাকা, আগের বছর ছিল ১.৯৭ টাকা। জাহিন স্পিনিংয়ের ০.০২ টাকা, আগের বছর ছিল লোকসান ০.২৪ টাকা। এস আলম কোল্ড রোলড স্টিলসের ০.১২ টাকা, আগের বছর ছিল ০.১৯ টাকা। শাশা ডেনিমসের ০.৫৬ টাকা, আগের বছর ছিল ০.৪৩ টাকা।

এছাড়া ন্যাশনাল পলিমারের ০.০৩ টাকা, যা আগের বছরে ছিল ০.৫৬ টাকা। একমি ল্যাবরেটরিজের ২.৯৩ টাকা, যা আগের বছরে ছিল ২.৭৭ টাকা। এসিআইয়ের চলতি বছরে লোকসান ৩.৯৪ টাকা, যা আগের বছরে আয় ৩.৪২ টাকা, বারাকা পতেঙ্গার লোকসান ২.২৭ টাকা, যা আগের বছরে আয় ১.১৩ টাকা। শেফার্ড ইন্ডাস্ট্রিজের ০.২৬ টাকা, যা আগের বছরে ছিল ০.২৯ টাকা। এসিআই ফরমুলেশনসের ১.৫৫ টাকা, আগের বছর ছিল ১.১২ টাকা।

আর্গন ডেনিমসের চলতি বছরে ০.১৯ টাকা, যা আগের বছরে লোকসান ছিল ০.৫৪ টাকা।

ফু ওয়াং ফুডসের ০.০৪ টাকা, যা আগের বছরে ছিল ০.০৬ টাকা। এভিন্স টেক্সটাইলসের চলতি বছরে লোকসান ০.৩৬ টাকা, আগের বছরে আয় ছিল ০.২৫ টাকা।

এনার্জিপ্যাকের ০.১৮ টাকা, আগের বছর ছিল ০.৪৯ টাকা। নাহী অ্যালুমিনিয়ামের ০.১৮ টাকা, আগের বছর ছিল ০.৫১ টাকা।

সাবমেরিন ক্যাবলের ৩.৯৭ টাকা, আগের বছর ছিল ২.৯৫ টাকা। জেমিনি সি ফুডের ৫.৩১ টাকা, আগের বছর ছিল ১.৫৬ টাকা।

মীর আক্তার লিমিটেডের ০.২৭ টাকা, আগের বছর ছিল ০.৫৬ টাকা। ইনডেক্স এগ্রোর ১.১৮ টাকা, যা আগের বছরে ছিল ১.৫৩ টাকা এবং

আরএন স্পিনিংয়ের লোকসান ০.০২ টাকা, আগের বছর ছিল ০.০৩ টাকা , বারাকা পাওয়ারের লোকসান ০.৯৪ টাকা, আগের বছরে আয় ছিল ০.৮৬ টাকা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *