মে ২৬, ২০২৪

এবারের আইফার মঞ্চে সালমান জানান, তার পরবর্তী ছবি ‘টাইগার ৩’ ছবির শুটিং শেষ হয়েছে। সম্প্রতি নেটমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, টাইগার লুকে শুটিং সেটে হেঁটে আসছেন সালমান খান এবং তার পেছনে পাঠান লুকে সেটে পৌঁছান শাহরুখ খান।

ধারণা করা হচ্ছে, ভাইরাল হওয়া ভিডিওটি ‘টাইগার ৩’ সিনেমার শুটিং সেটের। কয়েক সপ্তাহ আগে মধ্য আইল্যান্ডে এই সিনেমার একটি অ্যাকশন সিকোয়েন্সের দৃশ্যধারণ করা হয়। যেখানে বড় একটি বাইক চেজের দৃশ্যে ধরা দেবেন শাহরুখ-সালমান। ‘পাঠান’ সিনেমায় এই দুই সুপারস্টারকে যেখানে ট্রেনের ওপরে অ্যাকশন করতে দেখা গেছে। এবার ‘টাইগার ৩’তে দুজনকে দেখা যাবে সেতুর ওপরের দৃশ্যে। তবে এই সিকোয়েন্সে থাকবেন না ছবির প্রধান নারী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং খলনায়ক ইমরান হাশমি।

এর আগে শাহরুখের ‘পাঠান’ ছবিতে এন্ট্রি নিয়েছিলেন ‘টাইগার’ সালমান। আর সে অ্যাকশন দৃশ্য দেখে দর্শকেরা হইচই শুরু করে দিয়েছিল। ‘পাঠান’ ছবির শেষে সালমান ও শাহরুখ স্পষ্টই বলে দিয়েছিলেন বলিউডের বক্স অফিস থাকবে তাদেরই হাতে। সেই মতো যশরাজের স্পাই ইউনিভার্সে যুক্ত হয়েছে নতুন সিনেমা ‘টাইগার ভার্সেস পাঠান’। দুই নায়ককে আবার একসঙ্গে বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

টাইগার ফ্রাঞ্চাইজির তৃতীয় সিনেমা ‘টাইগার ৩’। ছবিটি পরিচালনা করেছেন মনীশ শর্মা। এর আগে এই সিনেমা সিরিজের দুটি সিনেমা মুক্তি পেয়েছে; ‘এক থা টাইগার’ (২০১২), ‘টাইগার জিন্দা হ্যায়’ (২০১৭)। ‘টাইগার ৩’ মুক্তি পাবে এবারের দিওয়ালিতে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *