ফেব্রুয়ারি ২৩, ২০২৪

বিজ প্রতিবেদক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবার অত্যন্ত ক্রীড়াপ্রেমী। সেই পরিবারের কনিষ্ঠ সন্তান শহীদ শেখ রাসেলের জন্মদিনটি মঙ্গলবার (১৮ অক্টোবর) দেশের ক্রীড়াঙ্গন যথাযথ মর্যাদায় পালন করেছে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এ দিন উপলক্ষে নানা কর্মসূচি গ্রহণ করে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন কমলাপুর স্টেডিয়ামে একটি নারী দলের প্রীতি ম্যাচ আয়োজন করেছে। শুটিং ফেডারেশনও এই দিনে টুর্নামেন্ট আয়োজন করেছে৷

শেখ রাসেল দিবসে আয়োজিত উন্মুক্ত কুস্তিতে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। মঙ্গলবার শহীদ নুর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনব্যাপী টুর্নামেন্টে পুরুষ এবং মেয়েদের বিভাগে নয়টি করে স্বর্ণ ও একটি করে রুপাসহ ২০টি পদক জিতে সেরা হয় তারা। রানার্সআপ পুলিশ পুরুষ বিভাগে একটি করে স্বর্ণ ও রুপা ও চারটি ব্রোঞ্জ এবং মেয়েদের বিভাগে একটি করে স্বর্ণ ও রুপা ও ছয়টি ব্রোঞ্জ জেতে।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু। এ সময় আনসারের সহকারী পরিচালক রায়হান ফকির ও কুস্তি ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান উপস্থিত ছিলেন। পুরুষ ও মেয়েদের দুই বিভাগে ১০টি করে ইভেন্টে অংশ নেন কুস্তিগীররা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *