এপ্রিল ১৭, ২০২৪

বিপিএলের কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং কোচ মোহাম্মদ সালাউদ্দিন যেনো একে অপরের পরিপূরক। শেষ কয়েক মৌসুম ধরে দলটির প্রধান কোচের দায়িত্ব পালন করে আসছেন সালাউদ্দিন। আসন্ন ২০২৩ সালের বিপিএলের আসরেও মোস্তাফিজুর রহমান-মোহাম্মদ রিজওয়ানদদের প্রধান কোচের দায়িত্বে দেখা যাবে সালাউদ্দিনকে। বিপিএল ইতিহাসের সর্বোচ্চ কাপজয়ী কোচও এই সালাউদ্দিন।

এবারের আসরে কুমিল্লার প্রধান কোচের দায়িত্বে সালাউদ্দিনের থাকা নিয়ে গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট শেয়ার করেছিল কুমিল্লা ফ্র্যাঞ্চাইজি। সেখানে তারা লিখেছিল, ‘চ্যাম্পিয়ন টিম, চ্যাম্পিয়ন কোচ। শিরোপা জয়ের নেপথ্যের কারিগর আরও একবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সাথে। দেশ সেরা কোচ, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে তিন বার শিরোপা জয়ী হেড কোচ মোহাম্মদ সালাউদ্দিন স্যারের জন্য ফ্যানদের পক্ষ থেকে উইন অর উইন শ্লোগানের আওয়াজ শুনতে চায়।’

এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ডিরেক্ট সাইনিংয়ে অন্তর্ভূক্ত করেছিল টাইগার তারকা পেসার মুস্তাফিজুর রহমানকে। এছাড়া পাকিস্তানি তারকা শাহীন শাহ আফ্রিদি ও মোহাম্মদ রিজওয়ানকেও দলে যোগ করেছিল তারা। এরপর পাকিস্তানি পেসার হাসান আলি, খুশদিল শাহ এবং আবরার আহমেদকেও দলে যুক্ত করেছে কুমিল্লা ফ্র্যাঞ্চাইজি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *