এপ্রিল ১৭, ২০২৪

আগামী বছরের মধ্যে বাংলাদেশ অর্থনৈতিক সংকট কাটিয়ে উঠতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) যমুনা ফিউচার পার্কে আল হারামাইন সিকিউরিটিজ লিমিটেডের প্রধান কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে শিবলী রুবায়েত-উল ইসলাম এ আশাবাদ ব্যক্ত করেন।
এসময় আল হারামাইন সিকিউরিটিজ নিয়ে বিএসইসি চেয়ারম্যান বলেন, আমাদের বিশ্বাস তারা অনেক ভালো করবে। নতুন যাদেরকে লাইসেন্স দেওয়া হয়েছে তারা অবশ্যই অর্থনীতিতে অবদান রাখবে। দেশের অর্থনীতি অন্য দেশের চেয়ে অনেক ভালো আছে।

তিনি আরও বলেন, হুন্ডিতে টাকা লেনদেন নিয়ে কিছু সমস্যা ছিল তা নির্মূলে সরকার কাজ করে যাচ্ছে। আগামী বছরের মধ্যে আমাদের অর্থনৈতিক সংকট নির্মূল হবে বলে আমি বিশ্বাস করি। ক্যাপিটাল মার্কেটের গতিতে আল হারামাইন সিকিউরিটিজ লিমিটেড বিশেষ অবদান রাখবে বলে আশা করি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড (ডিএসই) এর চেয়ারম্যান মো. ইউনুসুর রহমান। এ ছাড়া অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আল হারামাইন গ্রুপ ও কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং এনআরবি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান ও আল হারামাইন সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ অলিউর রহমান।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *