অক্টোবর ১৬, ২০২৪

ভারতের মহারাষ্ট্রের সাবেক মন্ত্রী এনসিপি নেতা বাবা সিদ্দিকীর খুনের দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোই গ্যাং। এবার বলিউড তারকা সালমান খানের সাহায্যকারীদের হুমকি দিল গোষ্ঠীটি। খবর এনডিটিভির

প্রতিবেদনে বলা হয়েছে, রোববার ফেসবুকে ওই গ্যাংয়ের এক সদস্যের পোস্ট ভাইরাল হয়েছে। সেখানে সালমান খানের উদ্দেশেও হুমকি দেওয়া হয়েছে। সেই সঙ্গে মেনে নেওয়া হয়েছে, সিদ্দিকি খুনে তারা জড়িত। বিষ্ণোই গ্যাংয়ের ওই সদস্যের পোস্ট ভাইরাল হওয়ার পর সালমানের বাড়ির নিরাপত্তাও বৃদ্ধি করা হয়েছে।

পোস্টে লেখা হয়েছে, সালমান খান,আমরা এই লড়াই চাইনি। কিন্তু আপনার জন্য আমাদের ভাই প্রাণ হারিয়েছে। বাবা সিদ্দিকি এক সময় দাউদ ইব্রাহিমের সঙ্গে কাজ করেছেন। এখন ভদ্র সেজেছিলেন। দাউদ এবং অনুজ থাপানের সঙ্গে তার সম্পর্কই তার মৃত্যুর কারণ। কারও সঙ্গে আমাদের ব্যক্তিগত কোনো শত্রুতা নেই। কিন্তু সালমান খান বা দাউদের গ্যাংকে যারা সাহায্য করেন, তারা সাবধান! আমাদের কোনো ভাইয়ের গায়ে কেউ হাত দিলে,আমরা শাস্তি দেব। আমরা প্রথমে মারি না। প্রতিশোধ নিই।

শনিবার দশমীর অনুষ্ঠান চলাকালীন ৬৬ বছরের বর্ষীয়ান নেতাকে গুলি করে খুন করা হয়। তিন জন গুলি চালিয়েছিল বলে অভিযোগ। তাদের মধ্যে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। হরিয়ানার গুরমেল সিংহ এবং উত্তরপ্রদেশের ধরমরাজ কাশ্যপের সঙ্গে তৃতীয় জনকেও চিহ্নিত করেছে পুলিশ। তার নাম শিব কুমার। তিনিও উত্তরপ্রদেশের বাসিন্দা। তাকে ধরতে অভিযান চলছে।

পুলিশ জানিয়েছে, এই তিনজন ছাড়াও আরও একজন এ চক্রান্তের সঙ্গে জড়িত। যিনি নেপথ্যে থেকে পরিকল্পনা করেছিলেন। তাকেও খোঁজার চেষ্টা করছে পুলিশ।

পুলিশ আরও জানায়, কয়েক সপ্তাহ ধরে সিদ্দিকিকে খুন করার পরিকল্পনা করা হচ্ছিল। কাছেই বাড়ি ভাড়া নিয়ে থাকছিলেন তারা। খুনের জন্য ৫০ হাজার রুপি অগ্রিম দিয়ে দেওয়া হয়েছিল। বাকি অর্থ পরে দেওয়ার চুক্তি ছিল। তিন জনই মূলত ভাড়াটে খুনি, জানতে পেরেছেন তদন্তকারীরা।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, কুখ্যাত গ্যাংস্টার বিষ্ণোই এখন জেল খাটছেন। কিন্তু তার গ্যাং এখনো সক্রিয়। কিছু দিন আগে সালমানের বাড়ির সামনে গুলি চলেছিল। সেই ঘটনাতেও বিষ্ণোই গ্যাংয়ের জড়িত থাকার কথা জানিয়েছিল পুলিশ। সালমানের বাবা সেলিম খানকেও হুমকি দেওয়া হয় কিছু দিন আগে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *