অক্টোবর ১০, ২০২৪

মিডিয়া কমিশনে মফস্বলের প্রতিনিধি থাকবেন বলে জানিয়েছেন প্রধান উপদেষ্টার প্রেস সচিব শফিকুল আলম। তিনি বলেন, এখনো মিডিয়া সংস্কার কমিশন গঠন করা হয়নি। তবে অচিরেই এটি গঠিত হবে। যেখানে ঢাকা থেকে শুরু করে বিশেষ করে মফস্বল সাংবাদিকদের প্রতিনিধিত্ব থাকবে। কারণ অনেক কষ্ট করে মফস্বল সাংবাদিকরা গুরুত্বপূর্ণ সংবাদ সারাদেশের মানুষের কাছে পৌঁছে দেন।

প্রেস সচিব বলেন, মফস্বলের সাংবাদিকদের সম্মানীসহ নিরাপত্তা ও অন্যান্য বিষয়ে প্রয়োজনীয় বক্তব্য তুলে ধরার জন্যে মিডিয়া কমিশনে মফস্বলের সাংবাদিকদের মধ্য থেকে প্রতিনিধি সম্পৃক্ত করা হবে।

বৃহস্পতিবার বিকেলে মাগুরায় পূজা মণ্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

এবারের দূর্গাপূজায় প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে সারাদেশে সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, দু’একটি জায়গায় বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। তাৎক্ষণিকভাবে সেখানে ব্যবস্থা নিয়ে ইতোমধ্যে কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, আমরা চাই মুসলিমরা যেভাবে ঈদ উৎসব পালন করে, একইভাবে সনাতন ধর্মাবলম্বীরা তাদের এই উৎসবকে পালন করুক। সেক্ষেত্রে যত ধরনের নিরাপত্তা দরকার সে ব্যবস্থা জেলায় জেলায় নেওয়া হয়েছে।

এ সময় মাগুরা জেলা প্রশাসক অহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ, জেলা পূজা উদযাপন পরিষদেও সভাপতি বাসুদেব কুণ্ডুসহ অন্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *