অক্টোবর ১০, ২০২৪

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্লেয়ার্স ড্রাফটের আগে একের পর এক চমক দিয়ে যাচ্ছে চিটাগাং কিংস। এবার বড় চমক হিসেবে নিজেদের দলে ভেড়াল সাকিব আল হাসানকে। সবকিছু ঠিক থাকলে সাবেক বিশ্বসেরা অলরাউন্ডারকে আসন্ন বিপিএলে চট্টগ্রাম ফ্র্যাঞ্চাইজির জার্সিতে দেখা যাবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাম্প্রতিক ঘোষণা অনুযায়ী– আসন্ন একাদশ বিপিএল আসর শুরুর কথা রয়েছে ২৭ ডিসেম্বর থেকে। ১৪ অক্টোবর ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টটির ড্রাফট অনুষ্ঠিত হবে। তার আগে সরাসরি চুক্তির মাধ্যমে ক্রিকেটারদের দলে ভেড়ানোর সুযোগ পাচ্ছে দলগুলো। সেই সুযোগ কাজে লাগাতে আটঘাট বেঁধে নেমেছে চিটাগাং কিংস।

সামাজিক মাধ্যম ফেসবুকের অফিসিয়াল পেজে দেওয়া এক পোস্টে সাকিবের অন্তর্ভূক্তির কথা নিশ্চিত করেছে চট্টগ্রাম। তার ছবি দিয়ে ফ্র‌্যাঞ্চাইজিটি ক্যাপশনে লিখেছে, ‘একজন কিংবদন্তি স্কোয়াডে যোগ দিচ্ছেন।’ গত আসরে সাবেক এই টাইগার অধিনায়ক খেলেছেন রংপুর রাইডার্সের হয়ে।

শুরুতে ইংল্যান্ডের অলরাউন্ডার মঈন আলি ও শ্রীলঙ্কার অভিজ্ঞ তারকা অ্যাঞ্জেলো ম্যাথিউসের সঙ্গে চুক্তি করে চট্টগ্রাম। এরপর পাকিস্তানের হায়দার আলির সঙ্গেও কথাবার্তা পাকা করে রেখেছে বন্দরনগরীর দলটি। চট্টগ্রাম সবশেষ এবার দেশি ক্রিকেটার শরিফুল ইসলামকে দলে ভেড়াল। গত আসরে তিনি খেলেছেন দুর্দান্ত ঢাকার হয়ে, যাদের হয়ে এক ম্যাচে হ্যাটট্রিকও করেছিলেন এই বাঁ-হাতি পেসার।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *