অক্টোবর ৬, ২০২৪

এবার মতিঝিলের দিলকুশা এলাকায় পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান খন্দকার রাশেদ মাকসুদের পদত্যাগ দাবিতে সাধারণ বিনিয়োগকারীরা মানববন্ধন কর্মসূচি পালন করছেন।

রোববার (৬ অক্টোবর) বিকালে সাধারণ বিনিয়োগকারীরা এ মানববন্ধন কর্মসূচি পালন করেন।

মানববন্ধন কর্মসূচিতে সাধারণ বিনিয়োগকারীরা বলেন, খন্দকার রাশেদ মাকসুদকে নেতৃত্বে বিএসইসি পুনর্গঠন করা হয়েছে। বিনিয়োগকারীদের বিশ্বাস ছিল নতুন কমিশনের ইতিবাচক সিদ্ধান্তে পুঁজিবাজার গতিশীল হবে। কিন্তু বিএসইসি চেয়ারম্যান না বুঝে সিদ্ধান্তগুলো নিচ্ছে। যার কারণে বিনিয়োগকারীরা ক্ষতিগ্রস্ত হয়েছেন। তাই এখন আরে তার প্রতি বিনিয়োগকারীদের আস্থা নেই। তাই বিএসইসির চেয়ারম্যানকে পদত্যাগ করা খুবই জরুরি। এর কোনো বিকল্প নেই। তাই বিনিয়োগকারীদের এখন একটাই দাবি, বিএসসির চেয়ারম্যানের পদত্যাগ চাই। তিনি পদত্যাগ না করলে আমরা আরো কঠোর কর্মসূচির ঘোষণা দেব।

এদিকে গত বৃহস্পতিবারের (৩ অক্টোবর) আল্টিমেটাম অনুযায়ী, নির্ধারিত সময়ের মধ্যে বিএসইসি চেয়ারম্যান খন্দকার রাশেদ মাকসুদ পদত্যাগ না করায় রোববার (৬ অক্টোবর) দুপুর ১২টা থেকে বিএসইসির সামনে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করছেন বিনিয়োগকারীরা। তবে বিএসইসিতে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *