সেপ্টেম্বর ২৩, ২০২৪

আগামী মাসেই অনুষ্ঠিত হচ্ছে বাফুফের বহুল প্রতীক্ষিত নির্বাচন। এবারের নির্বাচনে অংশ নেবেন না বলে আগাম ঘোষণা দিয়েছেন বাফুফের বর্তমান সভাপতি কাজী সালাহউদ্দিন। সালাহউদ্দিনের পর কে হচ্ছেন পরবর্তী সভাপতি তা নিয়ে শুরু হয়েছে জল্পনা-কল্পনা। সবচেয়ে বেশি আলোচনায় ছিলেন বাফুফের সাবেক সহ-সভাপতি তাবিথ আউয়াল এবং ক্রীড়া সংগঠক তরফদার রুহুল আমিন।

বাফুফের আসন্ন নির্বাচনে অংশ নেবেন কিনা, সেই বিষয়ে জানাতে আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলন ডেকেছিলেন তাবিথ আউয়াল। সেই সংবাদ সম্মেলনে তিনি বাফুফের আগামী নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন।

নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দিয়ে তাবিথ বলেন, ‘এতোদিন জল্পনা-কল্পনা ছিল আমি বাফুফে নির্বাচন করব কি না। হ্যাঁ, আমি বাফুফে নির্বাচন করব। আগামী বাফুফে নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করার জন্য প্রস্তুত আছি। আমি আশাবাদী আমি জিতব।

সাবেক ফুটবলার তাবিথ আউয়াল ২০১২ ও ১৬ সালে বাফুফের সহ-সভাপতি ছিলেন। ২০২০ সালেও সহ-সভাপতি নির্বাচনে লড়েছিলেন তিনি। তবে মহিউদ্দিন আহমেদ মহীর সঙ্গে সমান ভোট পাওয়ার পর পুনঃ নির্বাচনে স্বল্প ভোটের ব্যবধানে হেরেছিলেন তিনি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *