সেপ্টেম্বর ২০, ২০২৪

আইএফআইসি ব্যাংক পিএলসির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. মেহমুদ হোসেন। পুনর্গঠিত পরিচালনা পর্ষদের প্রথম সভায় তিনি চেয়ারম্যান নির্বাচিত হন। সম্প্রতি ব্যাংকটির প্রধান কার্যালয়ের সভাকক্ষে এ সভা হয়।

সভায় দেশের সাম্প্রতিক গণ-অভ্যুত্থানে নিহত ছাত্র-জনতার আত্মার মাগফিরাত কামনা এবং একই সঙ্গে আহত ছাত্র-জনতার সুস্থতার জন্য দোয়া করা হয়।

সভায় পর্ষদের অন্যান্য সদস্যের মধ্যে উপস্থিত ছিলেন এবতাদুল ইসলাম, সাজ্জাদ জহির, কাজী মো. মাহবুব কাশেম, মো. গোলাম মোস্তফা, মুহাম্মদ মনজুরুল হক, ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মনসুর মোস্তফা, কোম্পানি সচিব মোকাম্মেল হক, হেড অব আইসিসি এম মজিবর রহমান ও সিএফও দিলীপ কুমার মন্ডল।

মো. মেহমুদ হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। এর আগে তিনি ন্যাশনাল ব্যাংক ও এনআরবি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা, ব্যাংক এশিয়ার প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক, প্রাইম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, লঙ্কাবাংলা ফাইন্যান্স, লঙ্কাবাংলা সিকিউরিটিজ ও লঙ্কাবাংলা ইনভেস্টমেন্ট লিমিটেডের স্বতন্ত্র পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *