সেপ্টেম্বর ২০, ২০২৪

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ধনতালা ইউনিয়নের কান্তি ভিটা সীমান্ত এলাকায় বিএসএফের গুলিতে নিহত হয় জয়ন্ত কুমার সিংহ (১৫) নামে এক কিশোর। তার মরদেহ ৩১ ঘণ্টাতেও ফেরত দেয়নি বিএসএফ।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় অথবা বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে মরদেহটি ফেরত দেওয়ার কথা আছে বলে জানিয়েছে বিজিবি।

সিলেটের স্বর্ণা দাসের পর গতকাল সোমবার (০৯ সেপ্টেম্বর) ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ধনতালা সীমান্তে বিএসএফের গুলিতে জয়ন্ত কুমার সিংহ (১৫) নিহত হয়। এ সময় তার বাবা মহাদেব কুমার সিংহ ও দরবার আলী নামে এক ব্যক্তি গুলিবিদ্ধ হন। তারা বর্তমানে রংপুরে একটি ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন।

জানা গেছে, সোমবার গভীর রাতে ধনতালা বিজিবি সীমান্তের মেইন পিলার ৩৯৩ এর পাশ দিয়ে ভারতে অনুপ্রবেশের সময় গুলি চালায় ভারতের ডিংগাপাড়ায় থাকা বিএসএফ বাহিনী। এতে ভারতের অভ্যন্তরে জয়ন্ত কুমার সিংহ গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। সে বালিয়াডাঙ্গী উপজেলার ফকির ভিঠা গ্রামের মহাদেব কুমার সিংহের ছেলে।

এর আগে ঠাকুরগাঁও ব্যাটালিয়ন (৫০ বিজিবি) ব্যাটালিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. তানজির আহমদ বলেন, আমরা রোববার বিএসএফের সঙ্গে পতাকা বৈঠক করেছি। মরদেহটি পেলে আইনি পক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *