সেপ্টেম্বর ২২, ২০২৪

বাংলাদেশের জনপ্রিয় ইলেকট্রনিকস ব্র্যান্ডগুলোর মধ্যে অন্যতম মিনিস্টার- মাইওয়ান। বিশ্বকাপ উপলক্ষে টেলিভিশন ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে দেশের জনপ্রিয় ব্র্যান্ড মিনিস্টার-মাইওয়ান সারা দেশে টেলিভিশনের উপর দিচ্ছে আকর্ষণীয় সব অফার।

মিনিস্টারের এলইডি টিভিতে দেয়া হচ্ছে ৩০% মূল্যছাড়, সঙ্গে থাকছে বাংলাদেশ জাতীয় দলের জার্সি একদম ফ্রি। অফারটি শুরু হয়েছে পহেলা অক্টোবর থেকে, যা চলবে বছরের শেষ পর্যন্ত। সারা দেশে বিস্তৃত মিনিস্টারের যে কোন শো-রুমেই গ্রাহকরা এই অফারটি উপভোগ করতে পারবেন।

‘লক্ষ্য এবার বিশ্ব জয়’ এই স্লোগানকে ধারণ করে মিনিস্টার গ্রুপের বর্তমানে দেশীয় বাজার চাহিদা পূরণ করে এখন বিদেশে রপ্তানির পরিকল্পনা নিয়ে এগোচ্ছে।

ক্রিকেট খেলা দেখার আনন্দ বহুগুণ বেড়ে যায় যখন সকলে মিলে বড় স্ক্রিনে খেলা দেখার সুযোগ হয়। আর মিনিস্টার গ্রাহকদের এই সুযোগ দিতে নিয়ে এসেছে অত্যাধুনিক ফিচার সমৃদ্ধ ৫০ ইঞ্চির ভয়েস কন্ট্রোল স্মার্ট এলইডি টিভি যা পাওয়া যাচ্ছে অবিশ্বাস্য মূল্যে। মাত্র ৩৯,৯০০ টাকায় গ্রাহকরা পাবেন খেলার মাঠে বসে উপভোগ করার মতোই অভিজ্ঞতা; একদম স্পষ্ট শব্দ এবং ঝকঝকে ছবি। এছাড়াও ৫৫ ইঞ্চি এবং ৫৮ ইঞ্চির ভয়েস কন্ট্রোল টেলিভিশনও পাওয়া যাচ্ছে অর্ধেক দামে।

স্মার্ট টেলিভিশনে ইন্টারনেট সংযোগ করার মাধ্যমে ব্যবহারকারীরা ওয়েব ব্রাউজিং, অনলাইন কন্টেন্ট স্ট্রিমিং এবং ডিজিটাল এপ্লিকেশন ব্যবহার করতে পারেন। যেমন ভিডিও স্ট্রিমিং অ্যাপ্লিকেশন (Netflix, Amazon Prime, YouTube), সোশ্যাল মিডিয়া, গেমিং ইত্যাদি। এছাড়াও এই টিভিতে ইউটিউব, বিভিন্ন অ্যাপ আগেই ইন্সটল করা থাকে। কিছু স্মার্ট টেলিভিশন ভয়েস রিকোগনিশন সহযোগিতা প্রদান করে, যাতে ব্যবহারকারীরা ভয়েস কমান্ড দিয়ে টেলিভিশন চালাতে পারে। এছাড়াও মিনিস্টার টেলিভিশনে রয়েছে স্ক্রিন মিররিং এবং শেয়ারিং সুবিধা। ব্যবহারকারীরা তাদের স্মার্টফোন, কম্পিউটার বা অন্যান্য ডিভাইসের স্ক্রিন মিররিং করতে খুব সহজেই স্মার্ট টেলিভিশন ব্যবহার করতে পারে। স্মার্ট টিভি ১৫ হাজার ওয়াট পর্যন্ত নিজেকে সুরক্ষা করতে পারে। এ ছাড়া বৈদ্যুতিক শর্টসার্কিট, ভোল্টেজ আপ-ডাউন ইত্যাদি কারণে স্মার্ট টিভির ক্ষতি হয় না। বজ্র প্রতিরক্ষামূলক হবার কারণে বৃষ্টির সময়ও নিশ্চিন্তে ব্যবহার করা যায় মিনিস্টার স্মার্ট টেলিভিশন।

নতুন অফারের বিষয়ে মিনিস্টারের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন- “ গত ৫ই অক্টোবর শুরু হয়েছে বিশ্বকাপ ক্রিকেটের আসর আর বাংলাদেশিদের মধ্যে শুরু হয়েছে ক্রিকেট নিয়ে নানা উন্মাদনা। এসব কারণে আমরা এবার এতসব অফার নিয়ে এসেছি। গ্রাহকের সন্তুষ্টিই আমাদের অর্জন। ব্যবসায়ের পাশাপাশি আমরা পণ্যের মাধ্যমে মানুষের সেবা প্রদান করতেই নিরলস কাজ করে যাচ্ছি। আশা করছি এবারের বিশ্বকাপ মিনিস্টারের টেলিভিশনেই উপভোগ করবে ক্রিকেটপ্রেমীরা”। সর্বশেষে মিনিস্টার গ্রুপের পক্ষ থেকে বাংলাদেশ ক্রিকেট দলকে শুভকামনা জানান মিনিস্টারের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া।

প্রসঙ্গত, মিনিস্টার টেলিভিশন কিনে গ্রাহকেরা খুব সহজেই বিক্রয়োত্তর সেবা পেয়ে থাকেন। দেশব্যাপী যে কোন মিনিস্টার শো-রুমেই পাওয়া যাবে এই সেবা। এছাড়াও মাত্র ৫০ টাকা দৈনিক কিস্তিতেও কিনতে পারেন মিনিস্টারের যে কোন টিভি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *