সেপ্টেম্বর ২০, ২০২৪

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ অভিযোগ করেছেন, বিএনপি-জামায়াত দেশকে বিশ্ব বেনিয়াদের হাতে তুলে দিয়ে বাংলাদেশকে ভূ-রাজনীতির খেলার পুতুল বানাতে চায় ।

আজ শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে কৃষকলীগ আয়োজিত সমাবেশে এমন অভিযোগ করেন তথ্যমন্ত্রী।

শেখ হাসিনা কোনো রক্তচক্ষুকে ভয় করেন না- মন্তব্য করে তিনি বলেন, দেশ যখন এগিয়ে যাচ্ছে, জাতিসংঘ ও যুক্তরাষ্ট্র প্রশংসা করে, তখন দেশকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। বিশ্ব বেনিয়ার হাতে দেশকে তুলে দিতে চায় বিএনপি-জামায়াত।

নির্বাচন নিয়ে ষড়যন্ত্রের কথা তুলে ধরে তিনি বলেন, ‘নির্বাচন নিয়ে অনেক ষড়যন্ত্র হচ্ছে। ঘোলা পানিতে যারা মাছ শিকার করতে চাচ্ছে তারা ছাগলের তিন নাম্বার বাচ্চা।

‘কিন্তু ছাগলের তিন নাম্বার বাচ্চা যেমন দুধ পায় না, লাফায়, তেমনি ফখরুলরা লাফিয়ে যাচ্ছে। কোনো লাভ হবে না।’

বিএনপি না এলেও আগামী নির্বাচন হবে বলে মন্তব্য করেন হাছান মাহমুদ। তিনি বলেন, ‘আগামী নির্বাচনে আসলে ভালো, না আসলেও সমস্যা নাই। নির্বাচন হবে।’

বিএনপির নেতাদের উদ্দেশ করে হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়াকে বিদেশ পাঠানোর জন্য ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছিলেন। কিন্তু ৭২ ঘণ্টা হয়ে গেছে। আসলে কোনো কিছুই করার ক্ষমতা নেই তাদের।’

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *