অক্টোবর ১৮, ২০২৪

কয়েকবার তাদের বিয়ের খবর চাউর হলেও এখন পর্যন্ত তারা বিয়ে করেননি। কিন্তু গেলো কয়েক বছর ধরে এরা ঢাকঢোল পিটিয়ে চুটিয়ে প্রেম চালিয়ে যাচ্ছেন। তারা কলকাতার শোবিজের জনপ্রিয় জুটি অঙ্কুশ ও ঐন্দ্রিলা। কবে তারা বিয়ে করবেন- সেটা নিয়ে তাদের তেমন মাথাব্যথা নেই। যদিও এদের বিয়ের বিষয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। বিয়ে না করলেও কাজের ব্যস্ততার ফাঁকে সময় পেলেই দেশের বাইরে গিয়ে একান্তে মধুর সময় কাটিয়ে আসেন অঙ্কুশ – ঐন্দ্রিলা। সেই ধারাবাহিকতায় এবার গোপনে তুরস্কে চলে গেছেন এই টলিউড কপোত – কপোতী।

কলকাতার একটি গণমাধ্যমের খবর – সম্প্রতি অঙ্কুশ – ঐন্দ্রিলা তাদের নিজ নিজ ইনস্টাগ্রাম স্টোরিতে কিছু ছবি পোস্ট করেছেন। ওইসব ছবি দেখে নিশ্চিতই বলা যায়, তারা কোনো শুটিং নয়, ছুটি কাটাতেই এই নয়নাভিরাম শহরে উপস্থিত হয়েছেন। অঙ্কুশ তার স্টোরিতে তুরস্কের বিখ্যাত খাবার শর্মার ছবি দিয়েছিলেন। এদিকে পরের দিন ইস্তানবুলের রাস্তায় নিজের কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ঐন্দ্রিলা। এই ছবি দেখেই নেটিজেনদের প্রশ্ন, তাহলে কি কোনো বিশেষ শুটিংয়ের জন্য তারা ইস্তানবুলে হাজির হয়েছেন ? নাকি ভ্রমণটা তাদের নিছকই ?

অবশ্য গোপনে যে ভ্রমণ শুরু হয়েছিল, তা কিন্তু আর শেষ পর্যন্ত আর গোপন থাকেনি। এই প্রেমিক যুগল একসঙ্গে কোনো ছবি পোস্ট করেননি। পরে সেই স্টোরির মেয়াদ শেষ হলেও শেষরক্ষা হয়নি। তাদের ছবি ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। খোঁজ নিয়ে জানা গেছে, কলকাতায় ফেরার পর ‘অসুখ বিসুখ’ ছবির শুটিং শেষ করবেন অঙ্কুশ। এছাড়া শোনা যাচ্ছে, পূজার পর তার নতুন ছবির কাজ শুরু হতে পারে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...