সেপ্টেম্বর ২১, ২০২৪

রাজস্থানের উদয়পুরে বিশ্বের অন্যতম বিলাসবহুল হোটেল লীলা প্যালেসে বসছে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সংসদ সদস্য রাঘব চাড্ডার বিয়ের আসর। দেশের তাবৎ সব রাজনৈতিক ব্যক্তিত্ব আসবেন তাদের বিয়েতে।

মোট ২০০ জন অতিথি আসার কথা রয়েছে। এর মধ্যে ৫০ জন ভিভিআইপি। যে তালিকায় দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল থেকে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিংহ রয়েছেন।

ইতোমধ্যেই এ দম্পতির বিয়েতে আসা শুরু করেছেন অতিথিরা। এরইমধ্যে উদয়পুরে হাজির হতে দেখা গেছে, প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া ও রাজনীতিক সঞ্জয় সিং কে। ভারতের কিংবদন্তি টেনিস তারকা সানিয়া মির্জাও আসবেন বিয়েতে। খবর পিঙ্ক ভিলার।

পরিণীতি ও সানিয়া মির্জার বন্ধুত্ব পুরোনো। ২০১৯ সালে এক সঙ্গে শো করেছেন তারা। কয়েক বছর আগে দুবাইয়ে গিয়ে সানিয়া মির্জার ছেলের সঙ্গে ছবি তুলে ক্যাপশনে পরিণীতি লিখেছেন, আমি এখন খালা হয়েছি।

তবে পরিণীতির বিয়েতে আসতে পারছেন না বোন প্রিয়াংকা চোপড়া। অবশ্য প্রিয়াংকার স্বামী নিক জোনাস আগেই জানিয়েছিলেন, তিনি আসতে পারছেন না শ্যালিকার বিয়েতে।

জানা গেছে, ১০০ জন নিরাপত্তারক্ষী থাকবেন এ বিয়ের আসরে। হ্রদের মাঝে চার থেকে পাঁচটি নৌকায় থাকবেন আরও কিছু নিরাপত্তারক্ষী। বিয়ের গোপনীয়তা বজায় রাখতে ভোল বদলে ঢেলে সাজানো হচ্ছে হোটেলের নিরাপত্তাব্যবস্থা।

গত ১৩ মে নয়াদিল্লির কপূরথলা হাউসে আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে বাগদান সেরেছেন পরিণীতি। এ বার সাত পাক ঘোরার পালা। প্রিয়াংকার মতো মরুশহর রাজস্থানেই গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *