সেপ্টেম্বর ২১, ২০২৪

বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে পুঁজিবাজারের তালিকাভূক্ত বীমাখাতের কোম্পানি প্রাইম ইন্স্যুরেন্স। গতকাল বুধবার (২০ সেপ্টেম্বর) সকাল ১১টায় ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত কোম্পানিটির ২৭তম বার্ষিক সাধারণ সভায় এই অনুমোদন দেয়া হয়। বীমা কোম্পানিটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সুজাদুর রহমান এতে সভাপতিত্ব করেন।

সভায় কোম্পানির পরিচালকদের মধ্যে নির্বাহী কমিটির চেয়ারম্যান মোহা. শওকত আলী, অডিট কমিটির চেয়ারম্যান মো. আক্তার হোসেন সান্নামাত এফসিএ, এফসিএস, ক্লেইম এন্ড রি-ইন্স্যুরেন্স কমিটির চেয়ারম্যান মোহাম্মাদ আব্দুল্লাহ, ইনভেস্টমেন্ট কমিটির চেয়ারম্যান এএনএম শহীদুল হক, মো. আসাদুজ্জামান এবং স্বতন্ত্র পরিচালক মো. নুরুল ইসলাম মোল্লা ভার্চুয়াল প্লাটফর্মে উপস্থিত ছিলেন।

এছাড়াও মুখ্য নির্বাহী কর্মকর্তা আব্দুল হামিদ এফসিএ, চীফ কনসালটেন্ট কেএম সাইদুর রহমান এফসিএসসহ বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার অনলাইন প্লাটফর্মে সংযুক্ত ছিলেন। সভা সঞ্চালনা করেন কোম্পানি সচিব মো. মাহমুদুল হাসান এফসিএস। প্রেস বিজ্ঞপ্তি

সভায় কোম্পানির চেয়ারম্যান গ্রাহকদের সর্বদা সর্বোচ্চ আধুনিক সেবা প্রদান ও শেয়ারহোল্ডারদের স্বার্থ সংরক্ষণের অঙ্গীকার ব্যক্ত করেন। তিনি কোম্পানির কার্যক্রমের প্রতি আস্থা জ্ঞাপনের জন্য শেয়ারহোল্ডারদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বর্তমান সময়ের প্রতিকুল পরিস্থিতিতে সকল শেয়ারহোল্ডার, গ্রাহক, শুভানুধ্যায়ী ও সকল স্তরের নির্বাহী কর্মকর্তা-কর্মচারীদের সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *