সেপ্টেম্বর ২০, ২০২৪

ইউটিউব চ্যানেল হ্যাক করার অভিযোগে জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন সিমি ইসলাম কলি।
এবার সেই সিমি ইসলাম কলির বিরুদ্ধে ভিডিও জালিয়াতির অভিযোগ এনে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন অপু বিশ্বাসের ইউটিউব চ্যানেলের অ্যাডমিন জাহিদুল ইসলাম।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাজধানীর ভাটারা থানায় সাধারণ ডায়েরি করেন জাহিদুল। যার জিডি নম্বর-১৬৯৫। তিনি তার ডায়েরিতে উল্লেখ্য করেন, ‘আমি জানতে পারলাম আমার নামে জিডি করা হয়েছে। সে অভিযোগ করেন আমি তার ইউটিউব চ্যানেল বন্ধ করেছি। সিমি ইসলাম কলি বাংলাদেশের স্বনামধন্য নায়িকা অপু বিশ্বাসের ইউটিউব চ্যানেলের ভিডিও জালিয়াতি করে তার ইউটিউব চ্যানেলে ব্যবহার করে, এতে অপু বিশ্বাসের ইউটিউব চ্যানেল আর্থিকভাবে বিশাল ক্ষতিগ্রস্ত হয়। আমি নায়িকা অপু বিশ্বাসের ইউটিব চ্যানেলের অ্যাডমিন হিসেবে কাজ করি। বিষয়টি আমার নজরে আসলে ইউটিউব কর্তৃপক্ষকে অভিযোগ পাঠাই। আমার অভিযোগের

ভিত্তিতে ইউটিউব কর্তৃপক্ষ তাকে বারবার সর্তক করলেও সে আমাদের চ্যানেল থেকে ভিডিও কপি ও জালিয়াতি করে তার চ্যানেলে আপলোড করলে ইউটিউ কর্তৃপক্ষ এক পর্যায় তার চ্যানেল বন্ধ করে দেয়। আমি ব্যক্তিগতভাবে তার চ্যানেল বন্ধ করতে পারিনা। উক্ত বিষয়ের রেশ ধরে সে হাতিরঝিল থানায় আমার ও আমার ম্যাডাম অপু বিশ্বাসের নামে জিডি করেন। বিষয়টি সুষ্ঠ তদন্তের কামনা করেন অপু বিশ্বাসের ইউটিউব চ্যানেলের অ্যাডমিন জাহিদুল ইসলাম।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *