সেপ্টেম্বর ২০, ২০২৪

নিলামে তোলা হয়েছে বলিউড অভিনেতা সানি দেওলের বাড়ি। ব্যাংক ঋণ পরিশোধ না করায় পশ্চিম মুম্বাইয়ের জুহুতে অবস্থিত তার বাড়িটি নিলামে তোলার বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাংক অব বারোদা। ইন্ডিয়া টুডে এ খবর প্রকাশ করেছে।

এ প্রতিবেদনে জানানো হয়েছে, যে বাড়িটি নিলামে তোলা হবে এর নাম ‘সানি ভিলা’। এটি জুহুর গান্ধী রোডে অবস্থিত। ব্যাংক অব বারোদা সানি দেওলের কাছে ৫১.৪৩ কোটি রুপি পাওনা রয়েছে। ঋণ পরিশোধ না করায় সানি দেওলের বাড়িটি নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ।

রোববার (২০ আগস্ট) ভারতের একটি জাতীয় দৈনিকে সানি দেওলের বাড়ি নিলামে তোলার বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাতে জানা যায়, আগামী ৯ সেপ্টেম্বর নিলাম করা হবে।

এ বিষয়ে সানি দেওলের কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে তার মুখপাত্র বলেন, ‘আমরা সমস্যাটি সমাধানের প্রক্রিয়ার মধ্যে আছি এবং খুব দ্রুত এর সমাধান করা হবে। আমরা অনুরোধ করছি, এই বিষয়ে আর যেন কোনো জল্পনা-কল্পনা না করা।’

সানি দেওল অভিনীত নতুন সিনেমা ‘গদর টু’। গত ১১ আগস্ট সিনেমাটি ভারতের সাড়ে ৩ হাজার পর্দায় মুক্তি পেয়েছে। অনিল শর্মা পরিচালিত এ সিনেমা বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে। বক্স অফিসে যেমন সাড়া ফেলেছে, তেমনি দর্শকদের কাছ থেকে ভূয়সী প্রশংসা কুড়াচ্ছে সিনেমাটি। এরই মধ্যে বক্স অফিসে বেশ কিছু রেকর্ড ভেঙে দিয়েছে এই সিনেমা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *