সেপ্টেম্বর ২০, ২০২৪

পুঁজিবাজারের বর্তমান পরিস্থিতি থেকে উত্তোরণের লক্ষ্যে দেশের সকল বাণিজ্যিক ব্যাংক ও বাজার মধ্যস্থতাকারীদের সঙ্গে বৈঠক করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকাল ১০টায় বাজার মধ্যস্থতাকারীদের সঙ্গে এবং ১১টায় বাণিজ্যিক ব্যাংকের প্রতিনিধিদের সাথে বৈঠক করবে বিএসইসি। ওই বৈঠকে পুঁজিবাজারের বর্তমান পরিস্থিতি থেকে উত্তরণের জন্য বিভিন্ন ইতিবাচক সিদ্ধান্ত নিয়ে আলোচনা করা হবে।

বিভিন্ন ইস্যুকে কেন্দ্র করে পুঁজিবাজারে ধারাবাহিক পতন অব্যাহত রয়েছে। বুধবারও (১৬ আগস্ট) এর ব্যাতিক্রম ঘটেনি। দেশের ২৫টি সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের ওয়েবসাইট সাইবার আক্রমণের (হ্যাক) শিকার হয়েছে এমন খবরে পুঁজিবাজারে আরো পতন ঘটেছে।

তথ্য মতে, আগামীকাল সকাল ১০টায় অ্যাসেট ম্যানেজমেন্ট এবং ফান্ড ম্যানেজারদের সঙ্গে করবে বিএসইসি। সভায় সভাপতিত্ব করবেন বিএসইসির কমিশনার ড. মিজানুর রহমান। একই দিনে সকাল ১১ টায় নির্ধারিত কিছু ব্যাংক, মার্চেন্ট ব্যাংক এবং ব্রেকারেজের সঙ্গে বৈঠক করবে কমিশন। এ সভায় সভাপতিত্ব করবেন বিএসইসির কমিশনার ড. শেখ শামসুদ্দিন আহমেদ।

এ বিষয়ে নিশ্চিত করে বিএসইসির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মো. রেজাউল করিম বিলেন, আগামীকাল অ্যাসেট ম্যানেজমেন্ট ও ফান্ড ম্যানেজার এবং ব্যাংক ও বাজার মধ্যস্থতাকারীদের সঙ্গে বৈঠক রাখা হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *