সেপ্টেম্বর ২০, ২০২৪

অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এশিয়া কাপের সূচি ঘোষণা হয়েছে আগেই। এবার এশিয়ান ক্রিকেটের সবচেয়ে বড় ক্রিকেট আসরের টিকিট বিক্রি শুরু হয়েছে।

আজ (১২ আগস্ট) থেকেই এশিয়া কাপের টিকিট কাটতে পারবেন দর্শকরা। অনলাইনে ও অফ লাইনে পাওয়া যাবে এই টুর্নামেন্টের টিকিট। অনলাইনে টিকিট কাটতে ভিজিট করতে হবে pcb.bookme.pk।

প্রথম ধাপে মুলতান ক্রিকেট স্টেডিয়াম ও লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামের ভিআইপি ও প্রিমিয়াম টিকিট পাওয়া যাবে। ১৪ আগস্ট থেকে প্রথম শ্রেণি ও সাধারণ টিকিট ছাড়া হবে। যদিও এখনও শ্রীলঙ্কা পর্বের টিকিট বিক্রির দিনক্ষণ ঠিক করেনি আয়োজকরা। দুই একদিনের মধ্যে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত ম্যাচগুলোরও টিকিট পাওয়া যাবে বলে জানানো হয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে।

দীর্ঘ ১৫ বছর পর পাকিস্তানের মাটিতে এবার এশিয়া কাপ হতে চলেছে। এই টুর্নামেন্টের সহআয়োজক হিসেবে আছে শ্রীলঙ্কাও। মূলত ভারত এশিয়া কাপে খেলতে পাকিস্তানে যাবে না। এ কারণেই হাইব্রিড মডেলে আয়োজন করা হচ্ছে এশিয়া কাপ। পাকিস্তানে গ্রুপ পর্বের তিনটি ও সুপার ফোরের একটিসহ মোট চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে। ফাইনালসহ বাকি নয়টি ম্যাচ হবে শ্রীলঙ্কায়।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *