সেপ্টেম্বর ২২, ২০২৪

অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম (ওএমএস) চালু করেছে ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জর সদস্যভুক্ত ব্রোকারেজ হাউজ রয়্যাল ক্যাপিটাল লিমিটেড। এলক্ষ্যে কোয়ান্ট ফিনটেক লিমিটেডের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে প্রতিষ্ঠানটি।

নতুন এ অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেমেন নাম ‘ট্রেডফাস্ট’। এর মাধ্যমে ডিএসই ও সিএসই থেকে সহজেই অনলাইনে লেনদেন করতে পারবেন বিনিয়োগকারীরা।

বৃহস্পতিবার (১০ আগস্ট) রয়্যাল ক্যাপিটালের কর্পোরেট অফিসে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

চুক্তিতে স্বাক্ষর করেন রয়্যাল ক্যাপিটাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুনির আহমেদ এবং কোয়ান্ট ফিনটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নাটেক বেনজির ইবনে মিনাত।

এছাড়াও রয়্যাল ক্যাপিটালের সিইও মামুন রশীদ, বাণিজ্য প্রধান আনোয়ারুল ইসলাম, বিজনেস ডেভেলপমেন্ট এবং আইটি বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তারা এবং কোয়ান্টের ডিরেক্টর ও সিইও মো. জাবেদ হোসেন’সহ অনেকে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

রয়্যাল ক্যাপিটালের সিইও অর্থসূচককে বলেন, বর্তমানে গ্রাহকেরা নিজেরাই সবকিছু ডিসেপ্লেতে দেখতে চায়। গ্রাহকদের সর্বোচ্চ সেবা দেওয়ার লক্ষ্যে ওএমএস পদ্ধতি চালু করেছি। বিশ্বের যে কোনো জায়গা থেকে গ্রাহকেরা সার্বক্ষণিক সুবিধা পাবেন। গ্রাহকদের চাহিদার প্রেক্ষিতেই এই উদ্যোগ নিয়েছি।

প্রতিষ্ঠানটি জানায়, অনলাইন ট্রেডিং সক্ষমতার ক্ষেত্রে উল্লেখযোগ্য অগ্রগতির প্রতিনিধিত্ব করবে ট্রেডফাস্ট। এই অত্যাধুনিক পদ্ধতির মাধ্যমে রয়্যাল ক্যাপিটালের গ্রাহকেরা বিশ্বের যে কোনো জায়গা থেকে লেনদেন করতে পারবেন। এছাড়া ২৪ ঘণ্টা অর্ডার প্লেসমেন্ট সুবিধা’সহ অন্যান্য সুবিধা এর মাধ্যমে দেওয়া হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *