সেপ্টেম্বর ২০, ২০২৪

আগে থেকেই জানা ছিল মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে মঙ্গলবার বিশ্বকাপ ট্রফির সঙ্গে ছবি তুলবেন বাংলাদেশের ক্রিকেটাররা। তাই অনুশীলনের নির্ধারিত সময়ের আগেই মিরপুরে হাজির হয়েছিলেন মুশফিকুর রহিম-তাসকিন আহমেদরা।

এদিন মুশফিকুর রহিম নিজেই বিশ্বকাপ ট্রফি হাতে ড্রেসিংরুম থেকে বেরিয়ে এসেছেন হাস্যোজ্জ্বল মুখে। এরপর একে একে সব ক্রিকেটার ছবি তুলেছেন স্বপ্নের ট্রফির সঙ্গে। এক সঙ্গে মিলে গ্রুপ ছবিতেও অংশ নিয়েছেন তারা।

বিশ্বকাপ ট্রফি পাশে রেখে মুশফিক জানিয়েছেন, ‘অভিজ্ঞতা অবশ্যই গুরুত্বপূর্ণ। কাগজে কলমে যতই ভালো হই না কেন নির্দিষ্ট দিনে যারা ভালো খেলবে তারাই জিতবে। আর সবথেকে গুরুত্বপূর্ণ হলো আমি অনেক ভাগ্যবান যে সর্বশেষ চারটি বিশ্বকাপ (২০০৭, ২০১১, ২০১৫ ও ২০১৯) খেলেছি। এ বছরও চাইবো যে আগের চারটি বিশ্বকাপের চেয়ে অনেক অনেক ভালো ফলাফল করতে। আমাদের সেই সামর্থ্য আছে সেই বিশ্বাস আছে। সবকিছুই নির্ভর করবে কীভাবে আমরা নির্দিষ্ট দিনে খেলি।’

আগামী ৫ অক্টোবর থেকে ভারতের মাটিতে শুরু হবে এবারের বিশ্বকাপ। বাংলাদেশ অবশ্য ৭ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে লড়াই দিয়ে নিজেদের মিশন শুরু করবে। ২০১৯ বিশ্বকাপের পর থেকেই বাংলাদেশ ধারাবাহিক পারফরম্যান্স করেছে। এই ধারাবাহিকতাই বড় স্বপ্ন দেখাচ্ছে মুশফিককে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *