সেপ্টেম্বর ২০, ২০২৪

নেত্রকোণায় কংস নদীতে গত বুধবার বিকেলে যাত্রীবাহী নৌকাডুবরি ঘটনায় আরও দুই জনের লাশ উদ্ধার হয়েছে। এ নিয়ে ওই ঘটনায় এখন পর্যন্ত তিন জনের লাশ উদ্ধার হলো।

শুক্রবার (৭ জুলাই) সকাল ১১টার দিকে কংস নদীর মুচারবাড়ি ঘাট থেকে জেলার পূর্বধলা উপজেলার আগমারকেন্ডা গ্রামের সাহেদ উদ্দিনের ছেলে সোহেল মিয়ার (২১) ও সকাল ৯ টার দিকে নদীর বারহাট্টা উপজেলার ফকিরা বাজার এলাকা থেকে দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের দেওটুকুন গ্রামের আবু সিদ্দিকের ছেলে স্বপন মিয়ার লাশ উদ্ধার হয়।

আরও পড়ুন: কংস নদীতে নৌকাডুবি, একজনের মরদেহ উদ্ধার

এর আগে, গতকাল বৃহস্পতিবার সকালে কংস নদীর দেওটুকুন এলাকা থেকে দেওটুকুন গ্রামের রেনু মিয়ার ছেলে কিশোর মাহবুব মিয়ার (১৪) ভাসমান লাশ উদ্ধার করেছিলেন স্থানীয় বাসিন্দারা।

খোঁজ নিয়ে জানা গেছে, গত বুধবার বিকেলে কংস নদীর পূর্বধলা উপজেলার জামধলা বাজারঘাট ও দুর্গাপুর উপজেলার মুচারবাড়ি ফেরি ঘাট এলাকায় নদী পারাপারের সময় যাত্রীবাহী একটি নৌকা ডুবে যায়। নৌকাটিতে থাকা ২০ জন যাত্রী সাঁতরে তীরে উঠে এলেও তিনজন নিখোঁজ হন। পরে নিখোঁজদের উদ্ধারে পুলিশ, ফায়ার সার্ভিস ও ডুবুরি দল নদীতে অভিযান শুরু করে।

এদিকে, নৌকাডুবির ঘটনায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মারা যাওয়াদের প্রত্যেকের পরিবারকে ২০ হাজার করে টাকা অনুদান দেওয়া হয়েছে বলে জানিয়েছেন দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রাজীব উল আহসান।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শিবিরুল ইসলাম বলেন, নৌকাডুবিতে নিখোঁজ ৩ জনের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *