সেপ্টেম্বর ১৭, ২০২৪

বলিউডের অভিনেত্রী নোরা ফাতেহির নাচ দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। নিজের আবেদনময়ী ছবি পোস্ট করেও উষ্ণতা ছড়ান তিনি। এবার নজর কেড়েছেন নিজের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে। মাস খানেক আগে পোস্ট করা সেই ছবিতে নোরার হাতঘড়ি বিশেষ নজর কেড়েছে সবার। নেতিবাচক মন্তব্য করছেন অনেকেই।

ভারতীয় গণমাধ্যম বলছে, নোরার হাতঘড়িটি ইতালির বিলাসবহুল ঘড়ি প্রস্তুতকারী ব্র্যান্ড বুলগেরিয়ার। প্রতিষ্ঠানটির ওয়েব সাইটে দেখা যায়, সারপেন্টি স্পিগা মডেলের ঘড়িটি ১৮ ক্যারেটের রোজ গোল্ড দিয়ে তৈরি করা হয়েছে। যার মূল্য ৮০ হাজার মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় ৮৮ লাখ টাকার বেশি)।

নোরার হাতে এত দামি ঘড়ি দেখে কটু মন্তব্য করছেন নেটিজেনরা। কথিত প্রেমিক প্রতারক সুকেশ চন্দ্রশেখরকে জড়িয়ে অনেকে মন্তব্য করছেন, ‘ঘড়িটি সুকেশ তাকে উপহার দিয়েছেন।’

সুকেশের বিরুদ্ধে ২০০ কোটি রুপি মানি লন্ডারিং মামলা হয়েছে। সেই মামলার চার্জশিটে বলিউড অভিনেত্রী জ্যাকুলিনের নাম রয়েছে। তদন্তকারী সংস্থার জিজ্ঞাসাবাদের মুখোমুখিও হয়েছেন জ্যাকুলিন। তার বিরুদ্ধে অভিযোগ, সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় বেশ কিছু অবৈধ সম্পত্তি উপহার হিসেবে পেয়েছিলেন তিনি। জিজ্ঞাসাবাদে জ্যাকুলিন দাবি করেন, শুধু তিনি নন- অনেক তারকাই সুকেশের কাছ থেকে উপহার নিয়েছেন। তাদের মধ্যে নোরা ফতেহিও রয়েছেন।

এরপরই নোরাকে তলব করে ভারতের কেন্দ্রীয় অর্থ মন্ত্রণালয়ের তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি)। যদিও নোরা নিজেকে নির্দোষ দাবি করে উপহার পাওয়ার কথা অস্বীকার করেন এবং পরবর্তীতে জ্যাকুলিনের বিরুদ্ধে মামলা করেন তিনি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *