জুন ২৯, ২০২৪

দেশের শীর্ষস্থানীয় মোবাইল আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান সম্প্রতি দেশের লাখো ১৪ থেকে ১৮ বছরের কম বয়সী শিক্ষার্থীদের আর্থিক চাহিদার সমাধান দিতে নিয়ে এসেছে বিকাশ স্টুডেন্ট একাউন্ট। ৫০ জনেরও বেশি ইনফ্লুয়েন্সার স্টুডেন্ট ইউনিফর্মে পড়ে দেশসেরা সেলিব্রেটি আফরান নিশো’র সাথে ক্যাম্পেইনের বিজ্ঞাপনটি নতুন রুপে উপস্থাপন করেছে। যার ফলে বাংলাদেশের ডিজিটাল জগতে প্রথমবারের মতো ৫০টিরও বেশি ভিডিও কনটেন্ট নিয়ে কোনো ক্যাম্পেইন লঞ্চ হয়েছে।

আজকের ডিজিটাল জগতে ইনফ্লুয়েন্সারদের শক্তিকে স্বীকৃতি জানিয়ে দেশের ৫০ জনেরও বেশি কন্টেন্ট ক্রিয়েটরদের সাথে বিকাশ দেশের তরুণ প্রজন্মের সাথে যুক্ত হবার এক অভিনব ক্যাম্পেইন তৈরি করে। এই ক্যাম্পেইনের মাধ্যমে রাবা খান, আমিন হান্নান চৌধুরী, কিটো ভাই, হামজা শায়ান খান, মাইসুন’স ওয়ার্ল্ডের মতো দেশসেরা কন্টেন্ট ক্রিয়েটরদের ইউনিফর্ম পড়া স্টুডেন্ট লুকে প্রথমবারের মতো দেখেছে পুরো বাংলাদেশ। এই ভিন্নধর্মী ক্যাম্পেইনটি বাংলাদেশের ডিজিটাল মার্কেটিংয়ের জগতে এক অবিশ্বাস্য মাইলফলক সৃষ্টি করেছে।

এই ক্যাম্পেইনটি ইতোমধ্যে তরুণদের দৃষ্টি আকর্ষণ করেছে, ব্র্যান্ডের সাথে তরুণ প্রজন্মের উদ্ভাবনী ও যুগোপযোগী কনটেন্ট প্রচারণার মাধ্যমে এক নতুন সংযোগ গড়ে তুলেছে। এই ক্যাম্পেইনে কনটেন্ট ক্রিয়েটরদের ভিডিওগুলোর মাধ্যমে তরুণরা বিকাশ স্টুডেন্ট একাউন্ট খোলার জন্য যা যা প্রয়োজন তা সম্পর্কে জানতে পারছে এবং একাউন্ট খোলার সাথে সাথে তার জন্য যেসকল স্পেশাল অফার রয়েছে, তা সম্পর্কে খুব সহজেই অবহিত করেছে।

শুধু ডিজিটাল জন্ম সনদ এবং মা/বাবার সচল বিকাশ একাউন্ট নাম্বার দিয়ে সহজেই স্টুডেন্ট একাউন্ট খোলার মাধ্যমে বিকাশ দেশের তরুণদের মাঝে লেনদেনের স্বাধীনতা পৌঁছে দিচ্ছে। এই একাউন্টটি লেনদেনের শুধু একটি মাধ্যম নয়; এটি বাংলাদেশের তরুণদের আর্থিক স্বচ্ছলতা নিশ্চিতে এক নতুন প্রয়াস। বিকাশ স্টুডেন্ট একাউন্ট সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন: https://www.bkash.com/page/student-account

৭ কোটিরও বেশি গ্রাহককে সাথে নিয়ে এগিয়ে চলা বিকাশ, মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসের জগতে আজ এক অনন্য দৃষ্টান্ত। বিকাশ আর্থিক লেনদেনের ক্ষেত্রে শুধু বিপ্লব ঘটায়নি, সেইসাথে দেশের প্রতিটি পরিবারের জীবনকে করেছে সহজ, গতিশীল আর এনেছে আর্থিক স্বাধীনতা। গ্রাহককে কেন্দ্র করে নিরলস নতুনত্বের খোঁজে বিকাশ আজ বাংলাদেশের মানুষের আর্থিক অন্তর্ভুক্তির ক্ষেত্রে অগ্রণী ভূমিকা রেখে চলেছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *