সেপ্টেম্বর ১৪, ২০২৪

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ২০৪১ সালের মধ্যে দেশ উন্নত, সমৃদ্ধ সোনার বাংলাদেশে পরিণত হবে।

সোমবার (১৫ জুলাই) রাজধানীর কারওয়ান বাজারের ওয়াসা ভবনে এটিএন বাংলার ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত বর্ষপূর্তির অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্পিকার বলেন, এটিএন বাংলা দেশের সর্বপ্রথম স্যাটেলাইট চ্যানেল, যা ১৯৯৭ সালে শেখ হাসিনার হাত ধরেই শুরু হয়েছিল। সৃষ্টিশীল অনুষ্ঠান সম্প্রচার এবং দর্শক জনপ্রিয়তার কারণে এটিএন বাংলা আজ পুষ্পিত, পল্লবিত ও বিকশিত। মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনাকে ধারণ করে এটিএন বাংলা এগিয়ে চলেছে।

শিরীন শারমিন চৌধুরী বলেন, বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের পথে এগিয়ে চলেছে। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত, সমৃদ্ধ ও সোনার বাংলাদেশে পরিণত হবে। তার সঙ্গে তাল মিলিয়ে এটিএন বাংলাও এগিয়ে চলেছে। গণতন্ত্রকে সুসংহতকরণ, সংসদকে কার্যকর রাখা থেকে শুরু করে দেশের সার্বিক উন্নয়ন ও জনগণের কল্যাণে অবদান রাখছে চ্যানেলটি।

তিনি বলেন, বিনোদনমূলক অনুষ্ঠান প্রচারের পাশাপাশি মানব জীবনকে প্রভাবিত করার মতো বিষয়ে ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের মাধ্যমে দর্শকের নিকট আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে এটিএন বাংলা। বস্তুনিষ্ঠ অনুষ্ঠান ও সংবাদ সম্প্রচারের পাশাপাশি চ্যানেলটি দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাবে আশা করছি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *