সেপ্টেম্বর ১৭, ২০২৪

বলিউডের তারকা অভিনয়শিল্পী হৃতিক রোশান। তার ভক্ত-অনুসারীর সংখ্যা কম নয়। পাবলিক প্লেসে গেলে সে চিত্র দৃশ্যমান হয়ে ওঠে। অনেক সময় স্থানীয় প্রশাসন সাধারণ মানুষকে সামাল দিতে হিমশিম খেয়ে যান।

এসব কিছুর চিন্তা না করে মেট্রোরেলে চড়ে শুটিং সেটে গেলেন হৃতিক। শুক্রবার (১৩ অক্টোবর) মুম্বাইয়ের মেট্রোরেলে চড়ে নিজের গন্তব্যে পৌঁছান ‘কৃষ’খ্যাত এই নায়ক।

আজ বিকালে হৃতিক তার ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, মেট্রোতে থাকা অন্য যাত্রীরা হৃতিকের সঙ্গে ছবি তুলছেন। হৃতিকও হাসি মুখে তাদের ফ্রেমে ধরা দিচ্ছেন।

এসব ছবির ক্যাপশনে হৃতিক লিখেছেন, ‘আজ মেট্রোরেলে শুটিং সেটে এসেছি। সত্যি কিছু মিষ্টি মানুষের সঙ্গে আমার দেখা হয়েছে। তারা আমাকে যে ভালোবাসা দিয়েছেন, তা আপনাদের সঙ্গে শেয়ার করছি। এই অভিজ্ঞতা ছিল দেখার মতো। ট্রাফিক জ্যাম কিংবা গরম আমাকে স্পর্শ করতে পারেনি।’

হৃতিকের পরবর্তী সিনেমা ‘ফাইটার’। অ্যাকশন ঘরানার এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন হৃতিক রোশান ও দীপিকা পাড়ুকোন। পুরোদমে চলছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ সিনেমার দৃশ্যধারণের কাজ।

বড় বাজেটের এ সিনেমায় আরো অভিনয় করছেন— অনিল কাপুর, করন সিং গ্রোভার, অক্ষয় ওভেরয় প্রমুখ। ২০২৪ সালের ২৫ জানুয়ারি সিনেমাটি মুক্তির তারিখ ঠিক করেছেন নির্মাতারা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *