সেপ্টেম্বর ১৭, ২০২৪

শুভ জন্মাষ্টমী উপলক্ষে একদিন বন্ধের পর দিনাজপুরের হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানিসহ বন্দরের সকল কার্যক্রম শুরু হয়েছে। এছাড়া স্বাভাবিক রয়েছে হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দুই দেশের পাসপোর্ট ধারী যাত্রী পারাপার। এর আগে গতকাল বুধবার হিন্দু ধর্মাবলম্বীদের শুভ জন্মাষ্টমী উপলক্ষ্যে বন্দরের সব কার্যক্রম বন্ধ ছিল।

আজ বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে বিষয়টি জানিয়েছেন হিলি সিঅ্যান্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জামিল হোসেন চলন্ত।

তিনি জানান, শ্রীকৃষ্ণের জন্মদিন উপলক্ষ্যে আগামীকাল বুধবার একদিন বন্ধের পর আজ বৃহস্পতিবার সকাল থেকে ভারতের সঙ্গে হিলি স্থলবন্দর দায়ে আমদানি-রপ্তানিসহ বন্দর অভ্যন্তরীণ সব কার্যক্রম শুরু হয়েছে। ভারতীয় পণ্যবাহী ট্রাক বন্দরে প্রবেশ করেছে। তা আনলোড করে দেশি ট্রাক লোড হয়ে দেশের বিভিন্ন স্থানে ছেড়ে যেতে শুরু করেছে।

এদিকে হিলি ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান, গতকাল বুধবার হিলি স্থলবন্দরে ভারতের সঙ্গে পণ্য আমদানি-রপ্তানিসহ বন্দরের সব কার্যক্রম বন্ধ থাকলেও এই চেকপোস্ট দিয়ে দুই দেশের পাসপোর্ট ধারী যাত্রী পারাপার স্বাভাবিক ছিল। আজও স্বাভাবিক রয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *