সেপ্টেম্বর ১৮, ২০২৪

হাতিরঝিল থেকে একাধিক লাশ উদ্ধার করেছে স্থানীয় বাসিন্দা ও শিক্ষার্থীরা। মঙ্গলবার (৬ আগস্ট) সকাল থেকে দুপুরের মধ্যে এসব লাশ উদ্ধার করা হয়। আরও লাশ আছে বলে ধারণা করা হচ্ছে।

বিকেল ৪টার দিকেও একটি ভাসমান লাশ উদ্ধার করা হয়। লাশের পকেটে পাওয়া আইডি কার্ড অনুযায়ী ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তির নাম বাপ্পি আহমেদ। তিনি মিরপুরের বাসিন্দা। হাতিরঝিলের মধুবাগ অংশের লেকে লাশটি ভাসছিল।

উদ্ধারকারীদের একজন জানান, লাশটি দীর্ঘ সময় ধরে ভাসছিল। ভয়ে কেউ এগিয়ে আসছিল না। বিকেলে কয়েকজনকে নিয়ে লাশটি উদ্ধার করে পাড়ে রেখেছেন তারা। মিরপুরে নিহতের পরিবারের খোঁজে লোক পাঠানো হয়েছে। লেক ছাড়াও অন্য স্থান থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

এদিকে দেশের অন্যান্য স্থান থেকেও লাশ উদ্ধারের খবর পাওয়া যাচ্ছে। এর মধ্যে দুর্বৃত্তদের দেওয়া আগুনে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন খানের পুড়ে যাওয়া ভবন থেকে ছয় শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরে পরিবারের কাছে নিহতদের লাশ হস্তান্তর করা হয়েছে।

এর আগে সোমবার (৫ আগস্ট) রাত আড়াইটার দিকে সেনাবাহিনীর সদস্যদের উপস্থিতিতে জেলা ফায়ার সার্ভিস সদস্যরা তল্লাশি করে লাশগুলো উদ্ধার করে।

এ ছাড়া যাত্রাবাড়ী থেকে আজ ৩টি লাশ উদ্ধার করা হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *