সেপ্টেম্বর ১৭, ২০২৪

বিশ্বকাপের প্রথম পর্বে প্রতিটি দল নয়টি করে ম্যাচ খেলবে। যেখানে বাংলাদেশ নিজেদের পাঁচ ম্যাচ খেলে ফেলেছেন। এই পাঁচ ম্যাচে জয় মাত্র একটিতে। ভরাডুবির শঙ্কায় রয়েছে টাইগাররা। ১০ দলের বিশ্বকাপে পয়েন্ট টেবিলে ১০ নম্বরে সাকিব আল হাসানের দল।

হারের বৃত্তে ঘুরপাক টানা ৪ ম্যাচে। জয়ের সন্ধানে মুম্বাই ছেড়ে এবার কলকাতার পথে বাংলাদেশ দল। ঐতিহাসিক ইডেন গার্ডেনসে বিশ্বকাপের দুটি ম্যাচ খেলবে বাংলাদেশ। বাংলাদেশ দলের এই সফরে সঙ্গী হননি অধিনায়ক সাকিব আল হাসান। কারণ তিনি আজ দেশে ফিরেছেন।

আজ বুধবার (২৫ অক্টোবর) সকালে ঢাকায় এসে দুপুরে ছুটে গেছেন মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে। মিরপুর স্টেডিয়ামের ইনডোরে কোচ নাজমুল আবেদীন ফাহিমের দ্বারস্থ হয়েছেন সাকিব।  তার উপস্থিতিতে অনুশীলন করছেন এই অভিজ্ঞ ক্রিকেটার।

জানা গেছে, তিনি দলের সঙ্গে যোগ দেবেন আগামী ২৭ অক্টোবর। ২৮ অক্টোবর বাংলাদেশের পরবর্তী ম্যাচ নেদারল্যান্ডসের সঙ্গে। এরপর একই ভেন্যুতে ৩১ অক্টোবর পাকিস্তানের মুখোমুখি হবে টাইগাররা। সূত্র চ্যানেল ২৪

চলমান বিশ্বকাপে চার ম্যাচে ১৪ গড়ে সাকিবের রান মাত্র ৫৬, সর্বোচ্চ ৪০ রানের ইনিংস খেলেছেন নিউজিল্যান্ডের বিপক্ষে। বল হাতে ওভারপ্রতি ৫.৫৪ রান দিয়ে নিয়েছেন ৬ উইকেট। আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে নেয়া ৩০ রানে ৩ উইকেট তার সেরা পারফরম্যান্স। চোটের কারণে ভারতের বিপক্ষে ম্যাচটি খেলেননি বাংলাদেশ কাপ্তান।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *