সেপ্টেম্বর ১৭, ২০২৪

সম্প্রতি সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসির পরিচালনা পর্ষদ বাতিল করে কেন্দ্রীয় ব্যাংকের পক্ষ থেকে নতুন পর্ষদ গঠন করে দেওয়া হয়। নতুন এ পরিচালনা পর্ষদের সভা ব্যাংকটির প্রধান কার্যালয়ে বুধবার (২৮ আগস্ট) অনুুষ্ঠিত হয়েছে।

নতুন পরিচালনা পর্ষদ নিয়োগ হওয়ার খবরে ব্যাংকের প্রতি মানুষের আস্থা পুনরায় ফিরে আসছে ও শাখাসমূহে আমানত বৃদ্ধি পাচ্ছে বলে বুধবার (২৮ আগস্ট) ব্যাংকটি থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সভায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের অধ্যাপক ড. এম সাদিকুল ইসলাম পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এবং হামদর্দ ল্যাবরেটরিজ ওয়াকফ বাংলাদেশের প্রতিনিধি মো. আনিসুল হক ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

এছাড়া বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক মাকসুদা বেগম ব্যাংকের ইসি কমিটির চেয়ারম্যান, উদ্যোক্তা পরিচালক মেজর (অব.) ডাঃ মোঃ রেজাউল হক রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান এবং চার্টার্ড অ্যাকাউন্টেন্ট মোঃ আনোয়ার হোসেন অডিট কমিটির চেয়ারম্যান নির্বাচিত হন।

এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক রূপালী ব্যাংকের সাবেক উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ মোরশেদ আলম খন্দকার। সভায় হামদর্দ ল্যাবরেটরিজ ওয়াকফ বাংলাদেশের প্রতিনিধি হিসেবে মোঃ আনিসুল হককে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন সাপেক্ষে পর্ষদে পরিচালক হিসেবে অন্তর্ভূক্ত করার সিদ্ধান্ত হয়।

এর আগে গত ২৫ আগস্ট সোশ্যাল ইসলামী ব্যাংকের পরিচালনা পর্ষদ বাতিল করে কেন্দ্রীয় ব্যাংকের পক্ষ থেকে একজন উদ্যোক্তা শেয়ারধারীসহ মোট ৫ জনের নতুন পর্ষদ গঠন করে দেয়া হয়েছিল।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *