সেপ্টেম্বর ৮, ২০২৪

বিশ্বকাপে ডেবিউ শুভমান গিলের। প্রথমে ভাগ্য সঙ্গ না দিলেও, যত তাড়াতাড়ি সম্ভব বিছানা ছেড়ে বাইশ গজে ফিরেছেন তিনি। ছন্দে ফেরার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন। শ্রীলংকার বিরুদ্ধে যখন শুরুতেই রোহিতের উইকেট হারিয়ে চাপে ভারত, তখন বিরাট কোহলির সঙ্গে জুটি বেঁধে দুর্দান্ত ইনিংস খেলেন শুভমান গিল।

ম্যাচ চলাকালে ওয়াংখেড়ে স্টেডিয়ামে চিৎকার ‘হামারি ভাবি ক্যায়সি হো, সারা ভাবি যাইসি হো’ (আমাদের ভাবি কেমন হবে, সারা যেমন তেমন হবে)। খেলার মাঠ এবং বিনোদন দুনিয়া তোলপাড় সারা ‘ভাবিকে’ নিয়ে। কিন্তু কে এই সারা ‘ভাবি’? এবার ‘কফি উইথ করণ’-এর চ্যাট শোয়ে এসে বিষয়টি খোলাসা করলেন সাইফ কন্যা সারা। খবর হিন্দুস্তান টাইমসের।

সাইফ কন্যা বলিউড অভিনেত্রী সারার সঙ্গে শুভমানের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। কয়েকবার ‘ডেটেও’ গিয়েছেন তারা। একটি অনুষ্ঠানে সারার সঙ্গে প্রেম নিয়ে হেঁয়ালি করে উত্তরও দেন। যদিও এ মুহূর্তে শচীন-কন্যার সঙ্গেই ঘনঘন দেখা যাচ্ছে শুভমানকে। তবে কোথাও একটা জল্পনা চলছিলই। আদতে কোন সারায় মজেছেন ক্রিকেট তারকা। এবার ‘কফি উইথ করণ’-এর চ্যাট শোয়ে এসে সব ফাঁস করলেন সাইফ কন্যা। ‘কফি উইথ করণ’-এর সিজন আটের তৃতীয় পর্বের অতিথি হয়ে আসবেন সারা আলি ও অনন্যা পাণ্ডে। সেখানেই শুভমানের সঙ্গে সারার সম্পর্কের গুঞ্জন নিয়ে প্রশ্ন করলেই সোজাসাপটা জবাব দেন। অভিনেত্রী বলেন, ‘আমি নই, গোটা দেশই ভুল ভাবছে। এই সারা আসলে অন্য সারা।’ পদবি না বললেও বুঝতে কারো বাকি নেই সারার ইঙ্গিত শচীন কন্যা সারার দিকে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *