সেপ্টেম্বর ১৭, ২০২৪

আমিশা প্যাটেল ও সানি দেওল অভিনীত সিনেমা ‘গদর টু’। গত ১১ আগস্ট সিনেমাটি ভারতের সাড়ে ৩ হাজার পর্দায় মুক্তি পেয়েছে। অনিল শর্মা পরিচালিত এ সিনেমা বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে।

বিশ্বব্যাপী সবচেয়ে বেশি আয় করা ভারতীয় সিনেমার তালিকায় ‘গদর টু’-এর অবস্থান এখন নবম। তার আগের অবস্থানে রয়েছে আমির খানের ‘পিকে’ সিনেমা। বিশ্বব্যাপী ‘গদর টু’ সিনেমার আয় ৮৭৬ কোটি টাকা ছাড়িয়েছে। চলতি বছরে মুক্তিপ্রাপ্ত শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার রেকর্ড ভেঙে দিয়েছে সানির এই সিনেমা।

সাচনিক ডটকম জানিয়েছে, চতুর্থ রোববারে ‘গদর টু’ ভারতে আয় করেছে ৮.৫০ কোটি রুপি। এর মধ্য দিয়ে সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ৫০১.৮৭ কোটি রুপি। ‘গদর টু’ প্রথম হিন্দি সিনেমা, যা ২৪ দিনে ৫০০ কোটি রুপির ক্লাবে পা রাখলো। ৫০০ কোটির ক্লাবে পা রাখতে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার সময় লেগেছিল ২৮ দিন। আর ‘বাহুবলী টু’ সিনেমার হিন্দি ভার্সানের সময় লেগেছিল ৩০ দিন।

আমিশা প্যাটেল ও সানি দেওল অভিনীত সিনেমা ‘গদর: এক প্রেম কথা’। ২২ বছর আগে মুক্তি পায় অনিল শর্মা পরিচালিত এই সিনেমা। বলিউডের ইতিহাসে সবচেয়ে হিট সিনেমাগুলোর অন্যতম এটি। দীর্ঘ বিরতির পর নির্মিত হয়েছে ‘গদর টু’। জি স্টুডিও প্রযোজিত এ সিনেমার মূল চরিত্রে অভিনয় করেছেন সানি দেওল ও আমিশা প্যাটেল।

৮০ কোটি রুপি বাজেটের এ সিনেমায় আরো অভিনয় করেছেন— গৌরব চোপড়া, লাভ সিনহা, মীর সরওয়ার, রোহিত চৌধুরী প্রমুখ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *