সেপ্টেম্বর ১৭, ২০২৪

এশিয়া কাপের গ্রুপ পর্বে শ্রীলঙ্কার কাছে হারলেও আফগানিস্তানের বিপক্ষে দাপুটে জয় তুলে নিয়ে সুপার ফোরে জায়গা করে নিয়েছিল বাংলাদেশ। তাতে করে আরও তিনটি ম্যাচ খেলার সুযোগ তৈরি হয় সাকিবদের সামনে। তবে সেটা কাজে লাগিয়ে ভালো কিছু করতে পারেনি তারা।

পাকিস্তানের পর শ্রীলঙ্কার বিপক্ষেও হেরেছে বাংলাদেশ। ফলে ভারত ম্যাচের আগেই এশিয়া কাপ থেকে ছিটকে গেছে গত পাঁচ আসরের তিনবারের ফাইনালিস্টরা। টুর্নামেন্টের ফাইনাল খেলার সুযোগ না থাকায় ভারতের বিপক্ষে ম্যাচটি বাংলাদেশের জন্য নিয়ম রক্ষার।

সুপার ফোরে এখন পর্যন্ত একটি ম্যাচও জিততে না পারলেও সাকিব বললেন ভারত ম্যাচে তাদের চাওয়া-পাওয়া আছে। সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সাকিব বলেন, ‘চাওয়া-পাওয়ার আছে আমরা যদি শেষ ম্যাচও জিতে দেশে যেতে পারি অবশ্যই আমাদের জন্য ভালো দিক হবে।’

ভারত ম্যাচে অন্য কিছুতে নজর না দিয়ে শুধু জেতায় মনোযোগ সাকিবের। বাংলাদেশের অধিনায়ক এ প্রসঙ্গে বলেন, ‘না, এই ম্যাচ থেকে অন্য কিছু চাই না। এই ম্যাচ থেকে শুধু জিততেই চাই।’

পাকিস্তান ও শ্রীলঙ্কাকে হারিয়ে ইতোমধ্যে এশিয়া কাপের ফাইনালে উঠেছে ভারত। বাংলাদেশের বিপক্ষে ম্যাচটা তাই খুব বেশি গুরুত্ব বহন করে না। তবে ছন্দে থাকা ভারতের বিপক্ষে ম্যাচটি একেবারে সহজ হবে না সাকিবদের জন্য।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *