সেপ্টেম্বর ১৭, ২০২৪

মারামারির ঘটনায় কথিত সেলিব্রিটি ক্রিকেট লীগ অবশেষে স্থগিত করা হয়েছে। সেই সঙ্গে মারামারির ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন এই টুর্নামেন্টের আয়োজক জিনেক্স এর সিইও মোহাম্মদ মাসুদ।

শনিবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় সাড়ে ৭টায় মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে সেলিব্রেটি ক্রিকেট লীগের মারামারির ঘটনা নিয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এই তথ্য জানান। কিন্তু সাংবাদিকদের বিভিন্ন প্রশ্ন করার কথা থাকলেও তিনি প্রশ্নের উত্তর না দিয়ে সাংবাদিক সম্মেলন থেকে পালিয়ে যান। এটা নিয়ে সাংবাদিকদের মাঝে চরম অসন্তোষ বিরাজ করছে বলে জানা গেছে। সাংবাদিকদের তিনি বলেন, গতকাল আমাদের ভুল হয়েছিল, আমরা কয়েকজন সাপোর্টারকে জার্সি দিয়েছিলাম। এই কারণে কিছু লোক খেলার মধ্যে খেলোয়াড়দের সঙ্গে মিশে গিয়েছিল। এজন্য অনাকাঙ্ক্ষিত এই ঘটনা ঘটে। তিনি আরও বলেন, আমরা মিডিয়ার সিনিয়রদের সঙ্গে এই বিষয়টি নিয়ে বসেছি। গতকালের ঘটনার ফুটেজ দেখেছি। যারা এই ঘটনা ঘটিয়েছে তারা বহিরাগত। তাদের আইনের আওতায় নিয়ে শাস্তির ব্যবস্থা করা হবে। আমাদের ভুলের কারণে খেলোয়াড়দের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে। আশা করি, তারা একটা পরিবারের মধ্যে থাকেন, এটা কোনো সমস্যা না। সব ঠিক হয়ে যাবে। সবাই সবাইকে ক্ষমা করে দিবেন।
সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন দুই দলের খেলোয়াড়সহ আরও অনেকে। এদের মধ্যে অন্যতম ছিলেন প্রযোজক আরশাদ আদনান।এদিকে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অখ্যাত লোকদের নিয়ে চলমান সেলিব্রিটি ক্রিকেট লীগে খেলতে নেমে দুই দলের মধ্যে হাতাহাতির অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে নিজেদের শেষ ম্যাচে খেলতে নেমেছিল মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের টিম। খেলা চলাকালীন মাঠের বাইরে থাকা দুই দলের খেলোয়াড়দের মধ্যে উত্তেজনা ছাড়িয়ে পড়ে, যা মাঠে খেলোয়াড়দের মধ্যে হাতাহাতিতে রূপ নেয়। তবে ম্যাচ শেষে রাত সাড়ে ১১টার পর আবারও মারামারিতে জড়িয়ে পড়েন দুই দলের খেলোয়াড়রা। সেখানে নির্মাতা মোস্তফা কামাল রাজ ও অভিনেতা শরিফুল রাজ গায়ে হাত তোলেন বলে অভিযোগ করেছেন নায়িকা রাজ রিপা।

জানা গেছে, লাইট-ক্যামেরা আর অ্যাকশনের গণ্ডির বাইরে দেশের শোবিজ তারকাদের নিয়ে প্রথমবারের মতো শুরু হয় ‘সেলিব্রেটি ক্রিকেট লীগ’। প্রায় দু’সপ্তাহ প্র্যাকটিস শেষে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এই আয়োজনের পর্দা নামার কথা ছিল ৩০ সেপ্টেম্বর। কিন্তু শেষ পর্যন্ত টুর্নামেন্ট স্থগিত ঘোষণা করা হয়।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *